Download WordPress Themes, Happy Birthday Wishes

চন্দনাইশ বরমায় বৈশাখী মেলা সম্পন্ন


চন্দনাইশ উপজেলার বরমায় বাংলা বর্ষ বিদায় ও নববর্ষ বরণ উপলক্ষে দিবন্যাপী বিভিন্ন কর্মসূচীর মধ্যদিয়ে বৈশাখী মেলা ১ বৈশাখ রবিবার বরমা ত্রাহিমেনকা উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে সম্পন্ন হয়।
বরমা বৈশাখী মেলা উদযাপন পরিষদের চেয়ারম্যান সাংবাদিক সৈয়দ শিবলী ছাদেক কফিলের সভাপতিত্বে ও মহাসচিব এডভোকেট রনি কান্তি বড়–য়ার সঞ্চালনায় অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি উপস্থিত ছিলেন মেলা পরিষদের প্রধান উপদেষ্টা ও সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট কবিশেখর নাথ পিন্টু। প্রধান বক্তা ছিলেন বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক অশোক কুমার বড়–য়া। উদ্বোধক ছিলেন মেলা পরিষদের উপদেষ্টা ও বরমা ত্রাহিমেনকা উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য শিক্ষানুরাগী আনোয়ারুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন চন্দনাইশ উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও বরমা ত্রাহিমেনকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক এ এইচ এম সৈয়দ হোসেন, মেলা পরিষদের উপদেষ্টা ও বরমা ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মো. আবু জাফর, সংগঠক শহিদুল ইসলাম সুমন, বিকাশ মজুমদার, মাস্টার শিক্ষানুরাগী মোজাম্মেল হক তালুকদার, কাজী আবুল কালাম আজাদ বাবু, মাস্টার কল্যাণ মিত্র বড়–য়া, বরমা নাট্যগোষ্ঠীর নাট্যপরিচালক পরিমল গাঙ্গুলী শিবু, সহকারী প্রধান শিক্ষক আজিজুল ইসলাম, সমাজসেবক সরওয়ার কামাল লিটন, সিনিয়র শিক্ষক সমীরণ কুমার দত্ত, গোপাল চৌধুরী, নুর হোসেন, শিউলি দাশ, শর্বরী দে, হালিমা বেগম, সহকারী শিক্ষক অপু দে, টিটন দাশ, সমাজসেবক সুশান্ত চক্রবর্তী শুভ, রাজীব আচার্য্য প্রমুখ।
অন্যান্য কর্মসূচির মধ্যে ছিল সংগীতানুষ্ঠান, পান্তা ভোজন, বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, নাটিকা ও জাদু প্রদর্শন, নৃত্য, যেমন খুশি তেমন সাজ সাংস্কৃতিক অনুষ্ঠান প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ ইত্যাদি।

Print Friendly, PDF & Email