Download WordPress Themes, Happy Birthday Wishes

প্রাক্তন প্রেমিক রণবীরের গোপন তথ্য ফাঁস করলেন ক্যাটরিনা

বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে প্রথম আসেন ২০১৭ সালের এপ্রিলে। মাত্র তিন বছরে তার ভক্ত-অনুরাগীর সংখ্যা প্রায় দুই কোটি। তবে তাকে ইনস্টাগ্রাম ব্যবহার করতে শিখিয়েছিলেন প্রাক্তন প্রেমিক রণবীর কাপুর। এমনকি কীভাবে এই প্ল্যাটফর্মটি কাজ করে সেটিও শিখিয়েছিলেন তিনি।

সম্প্রতি অভিনেতা ও প্রযোজক আরবাজ খানের ওয়েব চ্যাট শো পিঞ্চ-এর একটি পর্বে অতিথি হয়ে এসেছিলেন ক্যাটরিনা। আর সেখানেই রণবীর সম্পর্কে তিনি এ তথ্যগুলো দেন।

অনুষ্ঠানে ক্যাটরিনাকে প্রশ্ন করা হয়- ছদ্মনামে তার কোনো অ্যাকাউন্ট আছে কিনা। এর উত্তরে তিনি বলেন, না। তবে প্রাক্তন প্রেমিকের একটি গোপন তথ্য ফাঁস করে দেন ক্যাটরিনা। তিনি বলেন, ছদ্মনামে রণবীরের একটা অ্যাকাউন্ট আছে।

ক্যাটরিনাকে আরও প্রশ্ন করা হয়, কোথায় তিনি সমস্ত গোপন তথ্য লুকিয়ে রাখেন? এর উত্তরে ক্যাটরিনা সাফ জানিয়ে দেন, তার কোনো গোপন তথ্যই নেই।

উল্লেখ্য, সাত বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৬ সালে বিচ্ছেদ ঘটে রণবীর ও ক্যাটরিনার। তবে গত তিন বছরে অনেক কিছু বদলে গেছে। সাবেক প্রেমিক রণবীর কাপুর এখন আলিয়া ভাটের সঙ্গে প্রেম করছেন। কিন্তু এখনও মনের মানুষ খুঁজে পাননি ক্যাটরিনা।

আসছে ঈদুল ফিতরে মুক্তি পেতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত ভারত ছবিটি। এতে সালমান খানের বিপরীতে দেখা যাবে ক্যাটরিনাকে। আলি আব্বাস জাফর পরিচালিত এ ছবি দিয়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে পুনর্মিলন ঘটছে সালমানের। ৫ জুন পর্দায় উঠছে এ ছবির।

Print Friendly, PDF & Email