Download WordPress Themes, Happy Birthday Wishes

ন্যাশনাল পিপলস্ পাটির্ (এনপিপি) বান্দরবান জেলাশাখার উদ্যোগে আলোচনা সভা ও ইফতার মাহ্ফিল

বাসুদেব বিশ্বাস(বান্দরবান প্রতিনিধি)
মুক্তিযুদ্ধের চেতনা, জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধের ভিত্তিতে বিকল্প রাজনৈতিক শক্তি গড়ে তুলুন এই লক্ষ্য উদ্যোশকে সামনে রেখে ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি) বান্দরবান জেলা শাখার আয়োজনে বান্দরবানের ব্যবসায়ী, আইনজীবি, সাংবাদিক, বিভিন্ন বিভাগের কর্মকর্তা, জনপ্রতিনিধি সহ সমাজের সুধীজনদের নিয়ে রমজানের তাৎপর্য ও শিক্ষা শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সোমবার বিকাল সাড়ে ৫টায় স্থানীয় হোটেল দ্যা প্যারিস প্যারাডাইস এর সভা কক্ষে আলোচনা সভার ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল পিপলস্ পাটির্ (এনপিপি) এর প্রেসিডিয়াম সদস্য ড. মো: জাহিদ খাঁন।
সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি) এর যুগ্ন-মহা সচিব মো: খোশাল খান, এনপিপি চট্টগ্রাম মহানগর সাধারণ সম্পাদক মো: সরওয়ার আলম।
আলোচনা সভা ও ইফতার মাহফিলে সভাপতিত্ব করেন ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি) বান্দরবান জেলা শাখা’র সংগ্রামী সভাপতি মোঃ জাহাঙ্গীর আলম।
এছাড়াও আরো উপস্থিত ছিলেন ন্যাশনাল পিপলস্ পার্টি(এনপিপি) বান্দরবান জেলা শাখার সাধারণ সম্পাদক মো: সাইদুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মো: হেলাল উদ্দীন, মো: আব্দুস শুক্কুর সহ (এনপিপি) এর বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীলগণ উপস্থিত ছিলেন।
সভায় সঞ্চালনা করেন মোঃ পারভেজ উদ্দীন। সভায় ইসলামী আলোচনা ও মোনাজাত পরিচালনা করেন বান্দরবান খানেকা শরীফ এর পেশ ইমাম মাওলানা মো: ইকবাল।
ইসলামিক আলোচনায় আলোচক বলেন, নামাজ রোজার মত যাকাত দেওয়া ফরজ যে ব্যক্তির সাড়ে সাত তুলা র্স্বণ,ও সাড়ে বায়ান্ন তুলা রৌপ্যর (অর্থ) টাকা এক বছর পরিমান থাকলে লোনের টাকা বাদ দিয়ে যা থাকবে তার উপর হিসাব যাকাত দিতে হবে। পরে দেশ ও জাতির কল্যানে বিশেষ মুনাজাত করা হয়।

Print Friendly, PDF & Email