Download WordPress Themes, Happy Birthday Wishes

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় ল’ অ্যালামনাই এসোসিয়েশনেরইফতার মাহফিল ২৬শে মে

প্রিমিয়ার বিশ্ববিদ্যালয় আইন বিভাগের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন ল’ অ্যালামনাই এসোসিয়েশন (পুলা) এর নবগঠিত কার্যকরী কমিটি ২০১৮-২০১৯ এর বিগত ০৯ই মে তারিখে অনুষ্ঠিত সভার সিদ্ধান্ত মোতাবেক পুলা’র আয়োজনে পবিত্র মাহে রমজান উপলক্ষে খতমে কোরআন, দোয়া এবং ইফতার মাহফিল ২০১৯ আগামী ২৬মে ২০ই রমজান অনুষ্ঠিত হবে। এবারের ইফতার মাহফিলের ভেন্যু ধরা হয়েছে চট্টগ্রাম এস. এস. খালেদ রোডস্থ চিটাগাং ক্লাবে। উক্ত আয়োজন সফল করার জন্য সংগঠনের পক্ষ থেকে সকলের উপস্থিতি কামনা করেছেন সংগঠনের কার্যনির্বাহী কমিটির সভাপতি গাজী মুঃ সাদেকুল আলম এবং সাধারণ সম্পাদক মো. একরাম উদ্দীন চৌধুরী।
এবারের আয়োজনের রেজিষ্ট্রেশন ফি নির্ধারণ করা হয়েছে আইন বিভাগের ১ম ব্যাচ থেকে ১০ম ব্যাচ ৬০০টাকা, ১১তম ব্যাচ থেকে ১৫তম ব্যাচ ৫০০টাকা, ১৬তম ব্যাচ থেকে ২০তম ব্যাচ ৪০০টাকা এবং ২১তম ব্যাচ থেকে ২৫তম ব্যাচ ৩০০টাকা। রেজিস্ট্রেশনের সময় ১৩ই মে থেকে শুরু হয়ে চলবে ২২মে পর্যন্ত।
সংগঠন থেকে জানানো হয়, রেজিস্ট্রেশনের যাবতীয় কার্যাবলীর জন্য যোগাযোগ করতে বলা হচ্ছে নি¤েœাক্ত সদস্যবৃন্দের সাথেঃ সংগঠনের সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট মুহাম্মদ মহিত উদ্দিন চৌধুরী (০১৮১১৬৭২৬৪৪), সহ সভাপতি অ্যাডভোকেট নুর এ সাবা (০১৮১৮২৩৮৩৭৩), যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোঃ আহসান উদ্দিন সিদ্দিকী (০১৮১৯৬২৯৩৮৯), সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মোঃ শহীদ উল্লাহ (০১৭৮১৭৮৪৬৮৪), অর্থ সম্পাদক অ্যাডভোকেট মোঃ ফোরকান (০১৭১৫০২২৫৪২), যুগ্ম অর্থ সম্পাদক মো. হুমায়ুন কবির তাসবীর (০১৮১৩১৭৫৯৬৯), দপ্তর সম্পাদক অ্যাডভোকেট এম. ই. এইচ আহমেদ মিরাজ (০১৮২৫০০০৭০৫), সাংস্কৃতিক সম্পাদক অ্যাডভোকেট প্রকাশ কান্তি নাথ (০১৭২৮১২৫৭৬৪), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ফাহিম উদ্দিন চৌধুরী (০১৮১৯৩৫৫০৬০), নারী বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট তানজিলা মান্নান যুথি (০১৮৪১৩০৫০০৭), সদস্যবৃন্দ যথাক্রমে অ্যাডভোকেট সাদিক উল হক ফরিদী (০১৮২৭৬২৮২২৮), জিয়া উদ্দিন বাবলু (০১৮১২৭৫৪০৮১), অ্যাডভোকেট মোঃ শফিকুল হুদা (০১৮১৬৭২৪২৪৭), মোঃ সাঈদ হাসান অভি (০১৮১৫০১৫৪৭৪), অ্যাডভোকেট মোঃ সাইফুল্লাহ খালেদ (০১৮১১৫৭৬০৩৮), অ্যাডভোকেট মোঃ দেলোয়ার হোসেন (০১৮৩২০৮০০৭৯), অ্যাডভোকেট মোঃ জুবাইদুল ইসলাম (০১৬৭৫৭১০৭৫৯) ও অ্যাডভোকেট মামুনুল হক চৌধুরী (০১৬১৯৯৭৭৩৪৬)। অংশগ্রহণকারীদের রেজিস্ট্রেশনবাবদ কূপন সংগ্রহ করার জন্য বলা হয়েছে।

Print Friendly, PDF & Email