চট্টগ্রামসংগঠন সংবাদ

চট্টগ্রাম বন্দর কল্যাণ ফাউন্ডেশন বাস্তবায়ন করায় বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান কে সংবর্ধনা প্রদান

চট্টগ্রাম বন্দর কল্যাণ ফাউন্ডেশন বাস্তবায়ন করায় চট্টগ্রাম বন্দর কর্মচারী পরিষদ (সিবিএ) এর উদ্যোগে অদ্য ৩১/১০/২০২৩ তারিখ বেলা ১১ ঘটিকায় শহীদ ফজলুর রহমান মুন্সি অডিটোরিয়ামে চট্টগ্রাম বন্দর কল্যাণ ফাউন্ডেশন এর রুপকার চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের চেয়ারম্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ সোহায়েল, ওএসপি, এনইউপি, পিপিএম, পিএসসি কে বন্দরের সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীদের পক্ষ থেকে সংবর্ধনা প্রদান করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের মাননীয় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্যকালে চেয়ারম্যান বলেন-এ ফাউন্ডেশন বন্দরের সকল কর্মকর্তা কর্মচারীদের জীবনযাত্রার মান উন্নয়নে যুগান্তকারী ভূমিকা রাখবে। মাননীয় প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। বাংলাদেশের অর্থনীতির হৃৎপিন্ড এই চট্টগ্রাম বন্দরকে বিশ্বের সাথে তাল মিলিয়ে সকল কর্মকর্তা কর্মচারীদের নিরলস পরিশ্রমের মধ্য দিয়ে এগিয়ে নিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।
চট্টগ্রাম বন্দর কর্মচারী পরিষদ (সিবিএ) এবং চট্টগ্রাম বন্দর অফিসার্স এসোসিয়েশন এর পক্ষ থেকে ফুল ও ক্রেস্ট দিয়ে চেয়ারম্যান মহোদয়কে সম্মাননা প্রদান করা হয়।

চট্টগ্রাম বন্দর কর্মচারী পরিষদ (সিবিএ) সভাপতি মোঃ আজিম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নায়েবুল ইসলাম ফটিক এর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন চবক সদস্য (এএন্ডপি) মোঃ হাবিবুর রহমান, সদস্য (হারবার ও মেরিন) কমডোর এম ফজলার রহমান (সি), বিএসপি, পিএসসি, বিএন, সদস্য (অর্থ) জনাব মোহাম্মদ শহীদুল আলম (অতিরিক্ত সচিব),পরিচালক(প্রশাসন)

জনাব মোঃ মমিনুর রশিদ (উপ-সচিব), চট্টগ্রাম বন্দর অফিসার্স এসোসিয়েশন এর সভাপতি ও সাধারন সম্পাদক, বিভাগীয় প্রধানগণ, সিবিএ’র অন্যান্য নেতৃবৃন্দ এবং বন্দরের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button