Download WordPress Themes, Happy Birthday Wishes

মনির খান ফিরছেন ঈদে

দুই দশক আগে ‘তোমার কোনো দোষ নেই’ অ্যালবাম দিয়ে গানের ভুবনে যাত্রা করেন মনির খান। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি। দিনে দিনে নিজেই নিজেক ছাড়িয়ে গেছেন কেবল।

বহুমুখী আমেজের গানে তিনি জয় করে নিয়েছেন নানা শ্রেণি ও বয়সের শ্রোতাদের মন।চলচ্চিত্রের গানেও মনির খান রেখেছেন সাফল্যের পদচারণা। অসংখ্য জনপ্রিয় গান তিনি উপহার দিয়েছেন প্লেব্যাক গায়ক হিসেবে।

‘প্রেমের তাজমহল’ ছবিতে টাইটেল ট্র্যাকে কণ্ঠ দিয়ে জয় করেছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। রাজনীতির পাশাপাশি গানের চর্চাতে খানিকটা অনিয়মিত ছিলেন। সম্প্রতি রাজনীতির মাঠ থেকে বিদায় নিয়েছেন। পুরোদমে মন দিয়েছেন গানে।

সেই গায়কের ভক্তদের জন্য সুখবর হলো, আবারও ফিরছেন তিনি একক অ্যালবাম নিয়ে। অনেকদিন ধরেই তিনি অনলাইনে গান প্রকাশ করে আসছিলেন। সেগুলো ছিল সিঙ্গেল ট্র্যাক। এবার দশটি গানের পূর্ণাঙ্গ অ্যালবাম নিয়ে হাজির হচ্ছেন তিনি।

জাগো নিউজকে এমনটাই জানালেন মনির খান। তিনি সোমবার জানান, আগামী ঈদুল ফিতর উপলক্ষে প্রকাশ করতে যাচ্ছেন ‘হৃদয়ের যন্ত্রণা’ নামের অ্যালবাম। গানগুলোর কথা লিখেছেন লিটন শিকদার। এর সুর ও সংগীতায়োজন করেছেন শেখ সাদী খান।

মনির খান বলেন, ‘অনেকদিন ধরেই নতুন একটি অ্যালবাম নিয়ে পরিকল্পনা করছি। এরই মধ্যে চারটি গানের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। গানগুলো হচ্ছে- ‘হৃদয়ের যন্ত্রণা’, ‘এ মনের স্মৃতির পাতায়’, ‘চুপি চুপি তুমি এত ভালোবেসেছো’ ও ‘ভালোবেসে নিঃস্ব করেছো’।

বাকি ছয়টি গানের রেকর্ডিংও শিগগিরই শেষ করবো। আমি সব সময় গানের কথা গুরুত্ব দিয়ে গান করি। এবারও তার ব্যতিক্রম হবে না।’

অ্যালবামটি ঈদ উপলক্ষে ইউটিউবে মনির খানের নিজস্ব চ্যানেলে অডিও ভার্সনে প্রকাশ করা হবে। ঈদের পর সবগুলো গানের ভিডিও নির্মাণ করা হবে হবে বলে জানিয়েছেন শিল্পী।

Print Friendly, PDF & Email