Download WordPress Themes, Happy Birthday Wishes

প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র ২য় বৈঠক অনুষ্ঠিত

ঢাকা, ২১ মে, ২০১৯ ঃ

একাদশ জাতীয় সংসদের প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র ২য় বৈঠক কমিটির সভাপতি মোহাম্মদ সুবিদ আলী ভূঁইয়া এর সভাপতিত্বে আজ জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত হয়।

বৈঠকে কমিটির সদস্য মুহাম্মদ ফারুক খান, মোঃ মোতাহার হোসেন, মোঃ নাসির উদ্দিন, মোঃ মহিববুর রহমান এবং নাহিদ ইজাহার খান অংশগ্রহণ করেন।

বৈঠকে পার্বত্য চট্টগ্রাম এলাকার নিরাপত্তা ব্যবস্থা, সেন্টমার্টিনে সম্প্রতি বিজিবি মোতায়েন এবং মায়ানমার হতে আগত বাস্তুচ্যুত শরনার্থীর বিষয়ে বিস্তারিত আলোচনা অনুষ্ঠিত হয়। এসময় পার্বত্য চট্টগ্রাম এলাকার নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করার লক্ষ্যে আইন শৃঙ্খলা বাহিনীকে শক্তিশালী ও সক্রিয় হওয়ার পরামর্শ প্রদান করা হয়।

বৈঠকে চলমান উন্নয়ন প্রকল্পসমূহের কার্যক্রম সর্ম্পকে বিস্তারিত আলোচনা হয় এবং নির্দিষ্ট সময়ের মধ্যে প্রকল্পের কাজ সম্পন্ন করার পরামর্শ প্রদান করা হয়।
কমিটি সশস্ত্র বাহিনীতে কর্মরত ধর্মীয় শিক্ষকদের ১ম শ্রেণীর পদমর্যাদা দেয়ার বিষয়ে মন্ত্রণালয় কর্তৃক প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশ করে।

বৈঠকে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিবসহ সেনা, নৌ ও বিমান বাহিনী, মন্ত্রণালয় এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email