Download WordPress Themes, Happy Birthday Wishes

চৌদ্দগ্রামে বাসে আগুন দিয়ে হত্যা; মালামাল ক্রোকের আদেশ ৩১ জুলাই

কুমিল্লার চৌদ্দগ্রামে বাসে আগুন দিয়ে মানুষ হত্যার ঘটনায় করা মামলায় পলাতক আসামিদের মালামাল ক্রোক আদেশ জারির পরবর্তী তারিখ আগামী ৩১ জুলাই ধার্য করা হয়েছে। কুমিল্লার জেলা ও দায়রা জজ মো. আলী আকবর মঙ্গলবার দুপুরে এ আদেশ দেন।

এ মামলার অন্যতম আসামি বেগম খালেদা জিয়া অন্য মামলায় জেলে থাকায় তার পক্ষের আইনজীবীগণ সময় প্রার্থনা করলে আদালত বেগম খালেদা জিয়াসহ সকল সময় প্রার্থনাকারী আসামিদের সময় মঞ্জুর করেন। পলাতক আসামিদের মালামাল ক্রোক আদেশ জারির জন্য আগামী ৩১ জুলাই পরবর্তী তারিখ ধার্য করেন। খালেদা জিয়ার পক্ষে মামলা পরিচালনা করেন এডভোকেট কাইমুল হক রিংকুসহ কয়েকজন আইনজীবী।

উল্লেখ্য ২০১৫ সালের ৩ ফেব্রুয়ারি চৌদ্দগ্রামের জগমোহনপুরে বাসে পেট্রোল বোমা ছুড়ে আগুন লাগিয়ে ৮ যাত্রী হত্যা ঘটনায় চৌদ্দগ্রাম থানার এস.আই ইব্রাহীম বিশেষ ক্ষমতা আইনে খালেদা জিয়াসহ বিএনপির ঊর্ধ্বতন কয়েকেজন নেতাসহ ৫৬ জনকে আসামি করে একটি মামলা করেন। একই তদন্তকারী কর্মকর্তা তদন্ত শেষে ৭৮ জনের বিরুদ্ধে অভিযোগ পত্র দায়ের করেন। পরবর্তীতে একই থানার এসআই ফিরোজ মামলার অন্যতম আসামি বিএনপির কেন্দ্রীয় নেতা এমকে আনোয়ারের মৃত্যু হলে তাকে বাদ দিয়ে ৭৭ জনের নামে অভিযোগ পত্র দাখিল করেন।

Print Friendly, PDF & Email