Download WordPress Themes, Happy Birthday Wishes

মডেল হলেন আমিন খানের ছোট ছেলে ঈশান

বাবার পথে হাঁটা শুরু করলেন ছোট্ট ঈশান। ঈশান হচ্ছে চিত্রনায়ক আমিন খানের ছোট ছেলে। সম্প্রতি একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছে সে। আবুল খায়ের চাঁদের নির্দেশনায় একটি এয়ারকন্ডিশনার পণ্যের বিজ্ঞাপনে মডেল হয়েছে ঈশান।

ছেলের মডেল হওয়া নিয়ে বাবা আমিন খান বেশ উচ্ছ্বসিত। কারণ ঈশানের বয়স মাত্র পাঁচ বছর। পড়ছে সাউথ ব্রিজ স্কুলে নার্সারিতে।

এ অল্প বয়সে বিজ্ঞাপনের মডেল হয়ে ঈশানও বেশ খুশি। গণমাধ্যমে কথাও বলেছে এ নিয়ে। সে বলেছে, ‘আমাকে এখন টিভিতেও দেখা যাবে, তোমরা সবাই দেখ কিন্তু’।

ছোট ছেলের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করা প্রসঙ্গে আমিন খান বলেন, ‘বাবা হিসেবে সত্যিই আমি বেশ আনন্দিত। নিজের সন্তানকে মডেল হিসেবে টিভি পর্দায় দেখব, এটি বাবা হিসেবে অনেক ভালোলাগার।

তবে এ বিজ্ঞাপনে ঈশানের কাজ করা নিয়ে আমার সহধর্মিণী স্নিগ্ধার অনেক সহযোগিতা ছিল। বিজ্ঞাপনে কাজ করার সময় ঈশান কাজের পরিবেশটি তার নিজের করে নিয়েই কাজটা উপভোগ করেছে। একটি কথা প্রায়ই শুনি, রক্ত কথা বলে, সত্যিই তাই।

ঈশান আমার সন্তান বলেই হয়তো খুব সহজে পরিবেশের সঙ্গে মিশে গিয়ে বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছে। বাবা হিসেবে আমি ঈশানের কাজ নিয়ে খুবই আশাবাদী; আমার বিশ্বাস বিজ্ঞাপনটি সবাইকে মুগ্ধ করবে।’

আমিন খান জানান, এর আগে তার বড় ছেলে ফারহান একটি ব্যাংকের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছিল।

Print Friendly, PDF & Email