Download WordPress Themes, Happy Birthday Wishes

লড়াইয়ের কয়েক ঘণ্টা আগে ওয়েস্ট ইন্ডিজ শিবিরে অঘটন

বিশ্বকাপের নিজেদের পঞ্চম ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ ওয়েস্ট ইন্ডিজ। আপতদৃষ্টিতে টন্টনে ক্যারিবীয়রা টাইগারদের প্রতিপক্ষ হলেও ম্যাচ জয়ে মাশরাফি-সাকিবদের প্রধান দুই প্রতিবন্ধক ক্রিস গেইল এবং আন্দ্রে রাসেল। কারণ, দুইজনের ঘায়েলের ওপর নির্ভর করছে ১৬ কোটি বাংলাদেশি হাসবে নাকি কাঁদবে।

কিন্তু হঠাৎ করেই জানা গেছে, চোটের কারণে বাংলাদেশের বিপক্ষে ম্যাচে খেলা হচ্ছে না আন্দ্রে রাসেলের! যাতে স্তব্ধতা এবং নীরবতা ওয়েস্ট ইন্ডিজ শিবিরে। রোববার টন্টনে প্রায় দুই ঘণ্টা অনুশীলন করলেও তাতে ছিলেন না রাসেল। ধারণা করা হচ্ছে, পূর্বে চোট ভালোভাবে চেপে ধরেছে তাকে। তাই বাংলাদেশের বিপক্ষে তার অংশগ্রহণ দোলাচলে।

ইংল্যান্ডের বিপক্ষে ম্যাচে খেললেও পুরোপুরি ফিট ছিলেন না রাসেল। বল করার সময় হাঁটছিলেন খুঁড়িয়ে খুঁড়িয়ে। তবে বাংলাদেশের বিপক্ষে ম্যাচের আগে সেরে উঠবেন বলে প্রত্যাশা ছিল টিম ম্যানেজমেন্টের। সেটি না হওয়ায় ক্যারিবীয়রা মন খারাপ করতেই পারে। বাংলাদেশ যে সবচেয়ে বড় হুমকি মনে করছিল এই রাসেলকেই!

রাসেলের চোটের কারণে কপাল খুলে যেতে পারে ড্যারেন ব্রাভোর। দলের সাথে ম্যাচের আগে করেছেন কঠোর অনুশীলন। দুই ম্যাচ খেলে ব্রাভো অবশ্য এখনো দ্বাদশ বিশ্বকাপে রানের খাটাই খুলতে পারেননি। এক ম্যাচে ব্যাট হাতে নিয়ে ফিরেছেন শূন্য রানে, আরেক ম্যাচে ব্যাটই করতে হয়নি। রাসেলের ঘাটতি পোষানোর পাশাপাশি স্লিপে বাংলাদেশের ‘এজ’ হওয়া বল তালুবন্দী করতে সচেষ্ট থাকতে দেখা যেতে পারে তাকে!

Print Friendly, PDF & Email