বিশেষ খবররাজনীতি

ছাত্রলীগের দুই নেতাকে মারধরের ঘটনায় হানিফের উদ্বেগ, শাস্তি দাবি

 

ছাত্রলীগের কেন্দ্রীয় দুই নেতাকে শাহবাগ থানায় ধরে নিয়ে বেদম মারধরের ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ এমপি।

রবিবার ছাত্রলীগের দুই নেতাকে থানায় মারধরের ঘটনায় উদ্বেগ জানিয়ে তিনি বলেন,
ঘটনা শোনার পরপরই আমি ছাত্রলীগ নেতাদের কাছ থেকে খোঁজখবর নিয়েছি। সেই সঙ্গে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল ভাইকে কল করে বলেছি এ ঘটনায় জড়িত পুলিশ সদস্যকে অতি দ্রুত দায়িত্ব থেকে প্রত্যাহার করে তার বিরুদ্ধে তদন্ত করা হোক এবং তার বিরুদ্ধে ওঠা অভিযোগ প্রমাণিত হলে উপযুক্ত শাস্তি নিশ্চিত করা হোক।

হানিফ বলেন, আমরা চাই না আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কোন সদস্য বিনা কারণে কাউকে এ ধরনের অত্যাচার করবে এটা কখনো কাম্য নয়। এ ঘটনায় যে পুলিশ কর্মকর্তা জড়িত তার দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিতের দাবি করছি।

উল্লেখ্য, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফজলুল হক হল শাখা ছাত্রলীগের সভাপতি ও ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেন নাঈম এবং ড. মুহম্মদ শহীদুল্লাহ হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের বিজ্ঞান বিষয়ক সম্পাদক শরীফ আহমেদ মুনিমকে শনিবার রাতে পুলিশের রমনা থানার এডিসি হারুন অর রশিদের নেতৃত্বে শাহবাগ থানায় তুলে নিয়ে অমানবিক, নিষ্ঠুরভাবে নির্যাতন করা হয়।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button