Download WordPress Themes, Happy Birthday Wishes

এবার বিয়ে করতে যাচ্ছেন রণবীর-আলিয়া

এই মুহূর্তে বলিউডের সবচেয়ে বেশি আলোচিত প্রেমযুগল আলিয়া ভাট ও রণবীর কাপুর। তাদের সম্পর্ক নিয়ে কোনো লুকোচুরি নেই। ভক্তরাও বেশ উপভোগ করছেন তাদের রোমান্স। তবে সবাই অধীর আগ্রহে ছিলেন এটা জানতে কবে ঘর বাঁধবেন এই দুই তারকা।

এবার সেই তারিখ জানা গেল। শোনা যাচ্ছে, আগামী সেপ্টেম্বরেই বিয়ের পিঁড়িতে বসবেন এই জুটি। সে মাসে হবে এনগেজমেন্ট।

আলিয়ার এক ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, আলিয়া এবং রণবীর সেপ্টেম্বর নাগাদ এনগেজমেন্টের প্ল্যান করছে। ‘ব্রহ্মাস্ত্র’-র নতুন শিডিউলের শুটিং শেষ করে নিউইয়র্ক গেছেন তারা ঋষি কাপুরের সঙ্গে দেখা করতে।

গত বছর ক্যান্সার ধরা পড়ার পর থেকে ঋষি এবং নিতু সেখানেই রয়েছেন। ঋষি নিজের জন্মদিনের (৪ সেপ্টেম্বর) সময়ে দেশে ফিরে আসার প্ল্যান করছেন। আলিয়া এবং রণবীরকে একসঙ্গে দেখলে তিনি খুব খুশি হন এবং পরামর্শ দিয়েছেন তাড়াতাড়ি বিয়েটা সেরে ফেলার।

ঋষি এবং নিতু কাপুরও অবশ্য ক্যারিয়ারের তুঙ্গে থাকার সময়ই বিয়ে করেন। যাই হোক, এনগেজমেন্ট হলেও বিয়েটা কিন্তু এ বছর হওয়ার খুব একটা সম্ভাবনা নেই। তবে বাগদান হবে খুব আড়ম্বর করেই। ঋষি চান, তিনি মুম্বাইয়ে ফিরলে আংটি বদলের অনুষ্ঠানটা হয়ে যাক।

আলিয়া এবং রণবীর তো বটেই, দুই পরিবারও এই সম্পর্কে খুব খুশি। এমনিতে শুটিংয়ের জন্য যেটুকু সময় পরস্পরকে ছেড়ে থাকতে হয়, তা বাদ দিয়ে বাকি সময়টা তারা একসঙ্গে থাকতেই চেষ্টা করেন।

Print Friendly, PDF & Email