Download WordPress Themes, Happy Birthday Wishes

দর্শকের ফোনের অপেক্ষায় নাদিয়া

দেশের জনপ্রিয় নৃত্যশিল্পী, মডেল, অভিনেত্রী নাদিয়া আহমেদ। যার প্রথম পরিচয় তিনি একজন নৃত্যশিল্পী। তবে বর্তমান সময়ে সেই পরিচয়কে ছাপিয়ে তিনি হয়ে উঠেছেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী। এছাড়া মডেলিং জগতেও রয়েছে নাদিয়ার পদচারণা।

১৯৯২ সালে বিটিভির সেসময়ের জনপ্রিয় ‘বার রকমের মানুষ’ ধারাবহিকের ‘বৈচি’ চরিত্রের মাধ্যমে অভিনেত্রী নাদিয়া পরিচিতি পান। শিশুশিল্পী থেকে পরিণত শিল্পীতে রূপান্তরিত হন। সেই থেকে টিভি নাটকে নিয়মিত অভিনয় করছেন নাদিয়া। নিজের সাবলীল অভিনয় দিয়ে জয় করে নিয়েছেন দর্শকদের মন।

নাদিয়ার ভক্তদের সংখ্যাও কম নয়। অনেক ভক্তই চান সরাসরি তার সঙ্গে কথা বলতে, আড্ডা দিতে। কিন্তু সেই সুযোগ তেমন একটা পান না নাদিয়ার ভক্তরা। এবার এলো সেই সুযোগ। জনপ্রিয় এই অভিনেত্রীর সঙ্গে মুঠোফোনে কথা বলতে, আড্ডা দিতে ও তাকে কোনো প্রশ্ন করার থাকলে সেটিও জানা যাবে নাদিয়ার কাছ থেকেই।

নাদিয়া জানালেন, আজ রোববার রাত ৮টায় যেকোনো বাংলালিংক নাম্বার থেকে ২২২৮৮ নাম্বারে কল করলেই তার সঙ্গে কথা বলা যাবে।

এ বিষয়ে এক ভিডিও বার্তায় নাদিয়া আহমেদ বলেন, ‘দর্শকের সঙ্গে গল্প করার আড্ডা দেওয়ার দারুণ একটা সুযোগ করে দিয়েছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট। আজ ঠিক রাত ৮টায় আমি থাকছি বাংলালিংক স্টার জোন সার্ভিসে, থাকব শুধু দর্শকের সঙ্গে আড্ডা দিতে। আমি রেডি, আপনারা রেডি তো। আমি থাকব শুধু আপনাদের অপেক্ষায়।’

উল্লেখ্য, প্রিয় অভিনেতা-অভিনেত্রীর সঙ্গে দর্শকের সরাসরি কথা বলার এই সুযোগ করে দিচ্ছে বাংলালিংক ও লাইভ এন্টারটেইনমেন্ট।

Print Friendly, PDF & Email