শীর্ষ নিউজ

নাটোরে বোমাসদৃশ বস্তু ঘিরে রেখেছে আইনশৃঙ্খলা বাহিনী

নাটোর সদর উপজেলার লক্ষ্মীপুর খোলাবাড়িয়া ইউনিয়ন পরিষদ কার্যালয় এলাকায় হয়বতপুর শহীদ মিনারের সামনে একটি বোমা সদৃশ বস্তু রাখা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। সংবাদ পেয়ে ঘটনাস্থল ঘিরে রেখেছে পুলিশ ও র‌্যাব।

লক্ষ্মীপুর খোলাবাড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নুরুজ্জামান কালু জানান, শনিবার (১৮ জুন) রাত ১২টার দিকে বাজারের পাহারাদার শহীদ মিনারে বোমাসদৃশ বস্তুটির পাশে আলো জ্বলতে দেখেন স্থানীয় লোকজন। তাদের সন্দেহ হলে তারা বিষয়টি তিনি গ্রাম পুলিশকে জানান। গ্রাম পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাল রঙের বোমাসদৃশ বস্তুর গায়ে একটি কাগজে দেখতে পায়। সেখানে লেখা- আমি একা মরব না, এই এলাকার লোকজনকে সঙ্গে নিয়ে মরব। পরে বিষয়টি ইউপি চেয়ারম্যান এবং স্থানীয় মেম্বারদের জানানো হলে তারা ঘটনাস্থলে আসেন । আর পরে গ্রাম পুলিশ হাইওয়ে পুলিশকে জানালে তারা ঘটনাস্থলে গিয়ে পর্যবেক্ষণের পর পুলিশ ও র‍্যাবকে জানায়।

নাটোরের অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের জানান, বিষয়টি জানার পর পুলিশ ঘটনাস্থলে আসে এবং ঘটনাস্থল ঘিরে রাখে। পরে র‌্যাব-৫ এর একটি টিম ঘটনাস্থলে আসে। বর্তমানে ঘটনাস্থল পুলিশ ও র‌্যাব ঘিরে রেখেছে। র‌্যাব-৫ এর একটি টিম বোমাসদৃশ বস্তুটিকে নিষ্ক্রিয় করার প্রস্তুতি নিচ্ছেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button