Download WordPress Themes, Happy Birthday Wishes

আসলেই বাংলাদেশের কোচ হচ্ছেন সৌরভ

বিশ্বকাপে চলছে সেমির লড়াই। যার প্রথম ধাপে অংশ নিয়েছে ভারত-নিউজিল্যান্ড। ম্যাচটি প্রথম দিনে মীমাংসা না হওয়ায় রির্জাভ ডে’র কল্যাণে দ্বিতীয় দিনে গড়িয়েছে। অর্থাৎ গতকালকের ম্যাচ আজ আগের অবস্থান থেকে পুনরায় শুরু হবে। এই ম্যাচে যে দল জিতবে তারা দ্বিতীয় সেমির ম্যাচ জয়ীদের সাথে ফাইনাল খেলবে।

ভাগ্য অসহায়ক এবং অভিজ্ঞতার অভাবে বাংলাদেশের সেমিতে উঠা হয়নি। তাই বর্তমানে টাইগার টিম যে যার মতো পরিবারের সঙ্গে অবকাশ যাপন করছেন। যদিও এরপর তাদের আবার শ্রীলঙ্কা সফরের জন্য ব্যস্ত হয়ে পড়তে হবে। তবে এরই মধ্যে কোচহীন হয়ে পড়েছেন সাকিব-মাশরাফিরা। দেশে ফেরার পর হুট করেই কোচ স্টিভ রোডসকে ছাঁটাই করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যা নিয়ে অস্থিরতায় বাংলাদেশ ক্রিকেট অঙ্গন।

স্টিভ রোডস বিদায়ের পর এবার গুঞ্জন উঠেছে- টাইগারদের কোচ হয়ে আসছেন ভারতের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলি! বর্তমানে কমেন্ট্রি এবং কোচিংয়ে ব্যস্ত সময় কাটানো ভারতীয় দাদা নাকি রোডসের অনুপস্থিতিতে বাংলাদেশ দলে যোগ দিচ্ছেন। যদিও এখনো বাংলাদেশ দলের হেড কোচ হিসেবে কারোর নামই ঘোষণা করেনি বিসিবি। কিন্তু বিশ্বকাপের মাঝেই গাঙ্গুলি কথা বলেছিলেন বাংলাদেশ দলকে নিয়ে।

সেই সময় গাঙ্গুলি বলেছিলেন, বাংলাদেশ দলকে নিয়ে কাজ করার ইচ্ছে আছে তার। যদিও বিসিবি এই ব্যাপারে এখনো মুখ খোলেনি। তবে সৌরভ গাঙ্গুলি যদি বাংলাদেশ দলের হেড কোচ হিসেবেও আসেন তাহলে অবাক হওয়ার কিছু থাকবে না।

এদিকে দীর্ঘমেয়াদে যদি কাউকে না পাওয়া যায়, তাহলে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে দলের ম্যানেজার খালেদ মাহমুদ সুজনকে নিয়োগ দিতে পারে বোর্ড। তবে বারবার অস্থায়ী কোচ হতে অনাগ্রহ প্রকাশ করেছেন সুজন। এখন আগামী এক সপ্তাহের মধ্যে টাইগারদের কোচ হিসেবে বিসিবি কাকে নিয়োগ দেয় সেটাই দেখার অপেক্ষা।

Print Friendly, PDF & Email