Download WordPress Themes, Happy Birthday Wishes

হাসপাতাল থেকে বাসায় ফিরছেন আলাউদ্দিন আলী

অনেক দিন থেকেই হাসপাতালে আছেন কিংবদন্তি সুরকার আলাউদ্দিন আলী। হাসপাতালের কেবিনে শুয়ে রোগের সঙ্গে লড়াই করে চলেছেন তিনি। খুশির খবর হলো প্রায় ৬ মাসের চিকিৎসা শেষে এবার বাসায় ফিরছেন জনপ্রিয় এই সুরকার । বিষয়টি জানালেন আলাউদ্দিন আলীর সহকারী তরুণ কণ্ঠশিল্পী মোমিন বিশ্বাস।

মঙ্গলবার মোমিন বিশ্বাস বলেন, ‘ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন স্যার। তার বাম হাত ও বাম পা প্রায় অকেজো হয়ে পড়েছিলো। এখন বাম পা ভালো হওয়ার পথে। অন্যের সহেযোগীতা নিয়ে একটু একটু হাঁটতে পারছেন তিনি। চিকিৎসক জানিয়েছেন শিগগিরিই বাসায় ফিরতে পারবেন তিনি।’

মোমিন বিশ্বাস জানালেন, অল্প কিছুদিনের জন্য বাসায় নিয়ে আসা হবে আলাউদ্দিন আলীকে। উন্নত চিকিৎসার জন্য শিগগিরই তাকে দেশের বাইরে নিয়ে যাওয়া প্রয়োজন। অসুস্থ আলাউদ্দিন আলীর পাশে সবসময় ছিলেন এ্যন্ড্রু কিশোর, সাবিনা ইয়াসমিন, ফুয়াদ নাসের বাবু, আলী আকরাম শুভ ,মোহাম্মদ রফিকউজ্জামানসহ আরও অনেকেই। চিকিৎসকের পরামর্শে আলাউদ্দিন আলীকে দেশের বাইরে নিয়ে যাওয়ার ব্যাপারটি নিয়ে ভাবছেন তারা।

মোমিন বিশ্বাস আরও জানান, আলাউদ্দিন আলীর চিকিৎসার জন্য আরও অনেক অর্থ প্রয়োজন। অর্থ সংকট তৈরি হয়েছে। সরকার ২৫ লক্ষ টাকা সহযোগীতা করেছেন। এর মধ্যে ১০ লক্ষ টাকা খরচ হয়েছে। ৬ মাসে প্রায় ৫০ লক্ষ টাকার বেশি খরচ হয়েছে বলেও জানালেন তিনি। এখন কীভাবে

উল্লেখ্য, চলতি বছর ২২ জানুয়ারি গুরুতর অসুস্থ অবস্থায় মহাখালীর আয়েশা মেমোরিয়াল হসপিটালে আইসিইউতে ভর্তি হন উপমহাদেশের অন্যতম শ্রেষ্ঠ সুরকার ও সংগীত পরিচালক আলাউদ্দিন আলী। এরপর তার অবস্থার অবনতি হলে, টানা ২৬ দিন লাইফ সাপোর্টে রাখা হয় তাকে।

গত ১৭ ফেব্রুয়ারি আলাউদ্দিন আলীকে বিশেষ কেবিনে স্থানান্তর করা হয়। এখন আগের চেয়ে এখন অনেকটা সুস্থ হয়ে উঠেছেন আলাউদ্দিন আলী। তবে তার শরীরের বাম অংশে সমস্যা থাকায়, ফিজিওথেরাপি নিতে তাকে সাভারের সিআরপি হাসপাতালে নেয়া হয়। এখন সাভারের হাসপাতালেই চিকিৎসা চলছে তার।

Print Friendly, PDF & Email