Download WordPress Themes, Happy Birthday Wishes

ধুমপাড়ায় রান্না ঘরে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৩জন আহত দুর্ঘটনায় আহতরা হলেন রাজিয়া আক্তার (৪৫), তার ছেলে মো. ইয়াছিন (২৩) ও মেয়ে তানিয়া (১৯।

নিজস্ব প্রতিবেদকঃ১৪জুলাই

নগরীর বন্দর থানাধীন ৩৮নং ওয়ার্ড কলসি দিঘী রোড ধুমপাড়ায় একটি ভাড়াটিয়ার রান্নাঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে মা ও ছেলেমেয়েসহ তিনজন দগ্ধ হয়েছেন। রোববার (১৪ জুলাই) ভোরে এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনায় আহতরা হলেন রাজিয়া আক্তার (৪৫), তার ছেলে মো. ইয়াছিন (২৩) ও মেয়ে তানিয়া (১৯।

গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ বিষয়ে নিকটস্থ পুলিশ ফাঁড়ির ইনচার্চ (এসআই)আব্দুর রহিম জানান, প্রাথমিক ভাবে লোক মুখে বিষয়টি শুনেছি। তবে ভোর রাত্র হওয়ায় বিস্তারিত থানায় গিয়ে ফায়ার সার্ভিস সূত্রে জেনে অবগত হব।কয়েকজন আহত হবার কথা জেনেছি।

আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। আহতদের বরাত দিয়ে পুলিশ জানায়, ‘রান্নাঘরে গ্যাসের সিলিন্ডার বিস্ফোরণে এই ঘটনাটি ঘটে।’ চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ জহিরুল ইসলাম জানান, ভোর সাড়ে পাঁচটার দিকে দগ্ধ তিনজনকে স্থানীয় লোকজন হাসপাতালে নিয়ে আসা হয়।

তিনি আরও জানান, তিনজনের মধ্যে রাজিয়া ৫৫ শতাংশ, ইয়াছিন ৩৫ শতাংশ ও তানিয়ার শরীরের ১৫ শতাংশ পুড়ে গেছে। ধোঁয়ায় আহতদের শ্বাসনালীতে সমস্যা হয়েছে। তাদের উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরামর্শ দেওয়া হয়েছে।

সংবাদ সূত্রঃ নিকটস্থ পুলিশ ফাঁড়ি ও লোক মারপত

Print Friendly, PDF & Email