Download WordPress Themes, Happy Birthday Wishes

সিইপিজেড ফকির মোহাম্মদ সড়কস্থ চাঁন খালের অবৈধ উচ্ছেদ অভিযান দীর্ঘ বছর প্রভাবশালী এবং দোকানীদের ব্যবহৃদ ময়লায় ঐতিহ্যবাহি খালটি প্রায় হারিয়ে যেতে বসেছে...!

হোসেন বাবলা:১৫জুলাই

সিইপিজেড ফকির মোহাম্মদ সড়কস্থ চাঁন খালের অবৈধ উচ্ছেদ অভিযান ও ময়লা আবর্জনা অপসারণ কার্যক্রম ১৫ জুলাই সোমবার দুপুরের দিকে শুরু হয়ে বিকেল ৬টায পর্যন্ত চলমান থাকে বলে পরিচ্ছন্ন কর্মকর্তা সহদেব সাহা জানিয়েছেন। তিনি আরো জানান, বিগত কয়েকদিন ধরে চলমান অভিযানে এই ২য় বৃহত অভিযান যা পুরো জুলাই মাস দরে চলবে।

এলাকার প্রবীন বাসিন্দা হোসেন বরেন,দীর্ঘ বছর যাবত প্রভাবশালী এবং দোকানীদের ব্যবহৃদ ময়লায় ঐতিহ্যবাহি খালটি প্রায় হারিয়ে যেতে বসেছে…! আজ এটি পূর্বের রূপে পিরে যেতে দেখে মনে বড় শান্তি পেলাম।যাক বহু দিন পরে আমাদের কাউন্সিলর একখান কাজ গইজ্যে…।

অভিযান প্রসঙ্গে ৩৯নংদক্ষিন হালিশহর ওয়ার্ড কাউন্সিলর হাজী জিয়াউল হক সুমন বলেন,সরকারের চলমান অভিযান কে সর্বদা স্বাগত জানিয়ে আমার জনবহুল এলাকাকে সর্বপ্রথম রাখতেই পরিষদের সকল সদস্য,কর্মী ওসেবকদের নিয়ে নিরালস চেষ্টা করে যাচ্ছে দীর্ঘ বছরের বহু পুরানো একটি জায়গা কে সঠিক পথে নিয়ে আসতে। এলাকাবাসী সহায়তা করলে শীঘ্রই তা স্বচ্ছবাবে সম্ভবপর হবেই।

আর ফকির মোঃ সড়কের চাঁন খালের অবৈধ উচ্ছেদ অভিযান ও ময়লা আবর্জনা অপসারণ কার্যক্রম প্রতিনিয়তই চলমান থাকবে বলে জানান। তিনি আরো জানান এই ওয়াডের সবচেয়ে সিঃইউনিটস্থ মাট্টাল্লা খালের( আকমল আলী রোড)প্রকল্প টি বৃহত কাজ যা কাল বা পরশু শুরু করতে পারেন বলে অবগত করেন।

অভিযান কালে উপস্থিত ছিলেন কাউন্সিরর পরিষদের সদস্য লোকমান হাকিম,সেলিম রেজা,আঃলীগ নেতা মোঃশামীম, মিজানুর রহমান মিজান,মোঃ হোসেন,চন্দ্রাশীষ ভট্টাচার্য্য আশিষ,যুবলীগ নেতা মনির হোসেন,জামাল হোসেন, টিপু,স্বেচছাসেবক লীগ নেতা মামুনুজ্জামান মামুন,মিজান,তাঁতী লীগের রুশদী, দুলাল ,নগর ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক-আমির হামজা,দীপু,বুলু সহ অসংখ্য নেতৃবৃন্দ। কার্যক্রম টি খালের পূর্বদিক থেকে শুরু করে পশ্চিমের সিইপিজেড মেইন রোডস্থ মফিজ চৌধুরীর বিল্ডিং এসে শেষ হয়।

Print Friendly, PDF & Email