বিনোদনশীর্ষ নিউজ

গদখালী ৪ দিনব্যাপী ফুল উৎসব উদ্বোধন

যশোরের ঝিকরগাছা উপজেলার গদখালীতে চার দিনব্যাপী ফুল উৎসব শুরু হয়েছে। বুধবার (৩১ জানুয়ারি) গদখালী-পানিসারা-হাড়িয়া ফুলমোড়ে এই উৎসবের উদ্বোধন করেন জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ আবরাউল হাছান মজুমদার।

আগামী ৩ ফেব্রুয়ারি পর্যন্ত উৎসব চলবে। এবারের মেলায় ফুল উৎপাদক, ব্যবসায়ী ও দর্শনার্থীরা অংশ নেয়। মেলায় ১৪টি স্টলে এ অঞ্চলের বিভিন্ন পণ্য ব্রান্ডিং করা হয়েছে। দর্শনার্থীরা সেখান থেকে পণ্য কিনেন ও ঘুরে দেখেন।

ছুটির দিনে গদখালীতে উৎসবে মেতেছিলো ফুল পিপাসুরা উদ্বোধনী অনুষ্ঠানে জেলা প্রশাসক প্রধান অতিথির বক্তব্যে বলেন, মানুষ এখন কক্সবাজার, সিলেট, বান্দরবান, রাঙামাটি বেড়াতে যায়। এমনিভাবে মানুষ যশোরেও বেড়াতে আসবে। পর্যটক আসার মতো অনেক কিছুই যশোরে রয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বিতান কুমার মন্ডল। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, স্থানীয় সরকার যশোরের উপপরিচালক রফিকুল হাসান, সহকারী পুলিশ

সুপার (নাভারণ সার্কেল) নিশাত আল-নাহিয়ান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রশিদুল আলম, থানা অফিসার ইনচার্জ (ওসি) কামাল হোসেন ভূঁইয়া।

স্বাগত বক্তব্য রাখেন ঝিকরগাছা উপজেলা কৃষি কর্মকর্তা মাসুদ হোসেন পলাশ। চাষীদের মধ্যে বক্তব্য রাখেন যশোর ফুল উৎপাদক ও বিপনন সমবায় সমিতির সভাপতি আব্দুর রহিম ও নারী উদ্যোক্তা সাজেদা বেগম।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে উৎসব চত্ত্বরে সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। কুষ্টিয়া লালন একাডেমি সঙ্গীত পরিবেশন করেন।

এছাড়া বিভিন্ন শিল্পীরা নৃত্য পরিবেশন করেন।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button