Download WordPress Themes, Happy Birthday Wishes

সালমানের নতুন ‘দাবাং’ -এ নতুন নায়িকা

শুরু হতে যাচ্ছে সালমান খানের ‘দাবাং-৩’ এর কাজ। ছবিটি নিয়ে দর্শকদের বেশ আগ্রহ। চুলবুল পান্ডের চরিত্রে সালমান দর্শকের ভীষণ প্রিয়। এই ছবিতে চুলবুল পান্ডের প্রেমিকা ও স্ত্রী ‘রাজ্জো’-র চরিত্রে দেখা গেছে সোনাক্ষী সিনহাকে। সেই চরিত্র দিয়েই বলিউডে অভিষেক হয়েছিল তার। এবার সিরিজের তৃতীয় কিস্তির কাজ শুরু হয়েছে।

প্রথমে শোনা গিয়েছিল, ‘দাবাং–৩’-এর হাত ধরে সালমানের বিপরীতে বলিউডে আত্মপ্রকাশ করছেন পরিচালক, অভিনেতা মহেশ মাঞ্জরেকরের বড় মেয়ে অশ্বামী। কিন্তু এখন শোনা যাচ্ছে বড় নয়, মহেশ মাঞ্জরেকরের ছোট মেয়ে সাই মাঞ্জরেকর ‘দাবাং-৩’ দিয়ে পা রাখতে চলেছেন বলিউডে।

ভারতীয় একটি সংবাদপত্র নিশ্চিত করছে, সালমান তার বন্ধু মহেশ মাঞ্জরেকরের ছোট মেয়েকে অভিনয়ে আনছেন। আর সাইয়ের প্রথম ছবিই সালমানের বিপরীতে, পুলিশ ড্রামা ‘দাবাং–৩’–এ হতে চলেছে। কারণ হিসেবে এ সংবাদ উল্লেখ করা হয়েছে, মহেশ মাঞ্জরেকরের বড় মেয়ে অশ্বামীর অভিনয়জগতে পা রাখার পরিকল্পনা নেই। তবে তার বোন অভিনয়কেই তার পেশা করতে চান। ইতিমধ্যেই ‘দাবাং–৩’-এর কিছু দৃশ্য ও সালমান ও সাইকে নিয়ে একটি গানও শুট হয়েছে।

এবার ‘দাবাং–৩’-এর পরিচালনার দায়িত্ব সালমান খান তুলে দিয়েছেন প্রভু দেবার হাতে। এর আগে দাবাং সিরিজের প্রথম ছবিটি পরিচালনা করেছিলেন অনুরাগ কাশ্যপের ভাই অভিনব কাশ্যপ। দ্বিতীয় ছবিটি পরিচালনা করেছিলেন সালমানের ভাই আরবাজ খান। দুটি ছবিই ব্লক বাস্টার হিট।

‘দাবাং–৩’-এ খলনায়কের ভূমিকায় দেখা যাবে দক্ষিণী স্টার সুদীপকে। তবে প্রথাগত খলনায়কের মতো নয়, এখানে সুদীপের চরিত্রটি সালমানের সঙ্গে সমান্তরালভাবেই আঁকা হয়েছে। তাঁকে প্রথমে ভালো মানুষ হিসেবেই দেখানো হয়েছে। কিন্তু পরিস্থিতির ফেরে তার ভূমিকা খলনায়কে পরিণত হয়।

এদিকে ‘দাবাং–৩’–এর পাশাপাশি ‘ভারত’ নিয়ে ব্যস্ত সালমান খান। পরিচালক আলী আব্বাস জাফরের এই সিনেমায় সালমান খানের সঙ্গে রয়েছেন ক্যাটরিনা কাইফ। দিশা পাটানি ও সুনীল গ্রোভারও রয়েছেন সালমান খানের ‘ভারত’-এ। অর্থাৎ ‘ভারত’-এর সিডিউল শেষ করে এবার ‘দাবাং–৩’–এর জন্য তোড়জোড় শুরু করে দিয়েছেন সালমান খান নিজেও। তবে ‘দাবাং–৩’–এ এবারও মালাইকা আরোরার ম্যাজিক দর্শকেরা দেখতে পাবেন কি না, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানা যায়নি।

Print Friendly, PDF & Email