Download WordPress Themes, Happy Birthday Wishes

খোঁজ মিলল প্রভাসের হবু স্ত্রীর

‘বাহুবলী’ দিয়েই নিজেকে এক অনন্য উচ্চতায় নিয়ে গিয়েছেন প্রভাস বা প্রভাস রাজু। এই ছবিতে প্রভাসের সাথে যুক্ত ছিলেন আনুশকা শেঠি। পর্দায় তাদের রসায়নটা যেমন ছিল বাইরেও তার ছেড়ে কম ছিল না। অসংখ্যবার গুঞ্জন উঠেছে যে তারা নাকি ডুবে ডুবে জল খাচ্ছেন। কিন্তু গণমাধ্যমকে বরাবরই হতাশ করেছেন তারা। প্রতিবার মুখের ওপর বলে দিয়েছেন, প্রেম করছেন না তারা।

প্রভাস অভিনীত ‘সাহো’ ছবিটি মুক্তি পাবে ৩০ আগস্ট। আর সেই ছবি মুক্তিকে সামনে রেখে এল নতুন খবর, ৩৯ বছর বয়সী প্রভাস নাকি এবার গাঁটছড়া বাঁধবেন। কনে যুক্তরাষ্ট্রের ব্যবসায়ী।

ভারতের শীর্ষস্থানীয় গণমাধ্যম জিনিউজের খবরে বলা হয়েছে, আগামী ছবি ‘সাহো’র মুক্তির পরেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন প্রভাস। এখন প্রশ্ন হলো, শেষ পর্যন্ত কাকে বিয়ে করতে যাচ্ছেন তিনি?

গুঞ্জন শোনা যাচ্ছে, আমেরিকা নিবাসী জনৈক ব্যবসায়ীর মেয়ের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন প্রভাস। তার পরিবারের নাকি এমনটাই বাসনা। তবে এখন পর্যন্ত অভিনেতা বা তার পরিবারের কেউই এ নিয়ে মুখ খোলেননি।

এর আগে প্রভাসের কাকা জানিয়েছিলেন, চলতি বছরই বিয়ে করতে চলেছেন অভিনেতা। তবে বিয়ের বিষয়ে প্রতিবারই সব প্রশ্ন উড়িয়ে দিয়েছেন প্রভাস। তার মতে, এটা একান্তই তার ব্যক্তিগত ব্যাপার।

প্রভাসের বিয়ে নিয়ে যে কানাঘুষা চলছে, তা একেবারে বিনা কারণে বা ভিত্তিহীন নয়। পিঙ্কভিলার ওই প্রতিবেদন অনুযায়ী, প্রভাসের বোন প্রগতিই দেশের প্রথম সারির এক গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেছেন, ‘ও (প্রভাস) আমাদের পরিবারের খুব কাছের। আর মানুষ হিসেবে খুবই সাধারণ। ও যখন শুটিংয়ে থাকে না, তখন আমরা একসঙ্গে প্রচুর সময় কাটাই। আমরা ওকে খুবই ভালোবাসি। ও প্রায়ই আমাদের উপহার দিয়ে সারপ্রাইজ দেয়।’

প্রভাসের বোন আরও বলেন, ‘আমরা পরিবারের সবাই ওর বিয়ের বাদ্য বাজার জন্য অপেক্ষা করছি। যেহেতু ও ছবি নিয়ে ব্যস্ত, তাই আমরা বিয়ের দিনক্ষণ ঠিক করতে পারিনি। কিন্তু আমি নিশ্চিত, ওর বিয়েতে অনেক শোরগোল, হাঙ্গামা হবে। আর আমরা অনেক মজা করব। আমাদের ভাইও বিয়ে করে জীবনে থিতু হতে চায়। ও খুব ভালো মনের মানুষ। ওর মতো ভাই পাওয়া ভাগ্যের ব্যাপার।’

Print Friendly, PDF & Email