Download WordPress Themes, Happy Birthday Wishes

সানি লিওনের নম্বর ‘ফাঁস’

দিল্লির এক যুবক সারাদিনে প্রায় ২০০টি করে অপরিচিত নম্বরের ফোন পাচ্ছেন। খোঁজ নিচ্ছেন সানি লিয়নের।

কেউ অবাক হবেন না, যদি সদ্য মুক্তি পাওয়া ‘অর্জুন পাটিয়ালা’ সিনেমাটি দেখে থাকেন। এই সিনেমাতেই একটি মোবাইল নম্বর ব্যবহার করা হয়েছে, যেটি দেখানো হয়েছে সানি লিয়নের নম্বর বলে। আর তারপর থেকেই প্রতিদিন প্রায় গড়ে ২০০ জন লোক খোঁজ নিচ্ছেন সানি লিয়নের।

আর যিনি এই নম্বরের আসল মালিক, দিল্লির পীতমপুরার পুনিত আগরওয়ালের এখন প্রাণ ওষ্ঠাগত। ২৭ বছর বয়সী এই যুবক প্রথমে বিষয়টি বুঝতে পারেননি। গত ২৬ জুলাই হঠাৎ করে এত অচেনা নম্বর থেকে কেন ফোন পাচ্ছেন। আর তাকে ফোন করে কেন সবাই সানি লিয়নকে খুঁজছেন। আর শুধু ফোন করে খোঁজ নেওয়াই নয়, তাদের দাবি সানি লিয়নের সঙ্গে কথা বলতে চাওয়া, সঙ্গে কুপ্রস্তাবও। সব মিলিয়ে পুনিতের জীবন এখন যায় যায়।

তবে বাঙালি জীবনে এই ঘটনা একেবারে অচেনাও নয়। কারণ অ়ঞ্জন দত্ত তার গানে বেলা বোসের নম্বর হিসেবে একটি ল্যান্ডফোন নম্বর ব্যবহার করেন, ‘হ্যালো এটা কি ২৪৪-১১-৩৯? দিন না ডেকে বেলাকে একটি বার…’।

তবে পুনিত বিষয়টি খুব একটা শান্তিতে নেই। থাকার কথাও নয়, কারণ অজানা নম্বর থেকে যদি সারাদিন ২০০টি ফোন আসে, আর সেগুলি থেকে যদি অশ্লীল কথা বলা হয়, তবে কে শান্তিতে থাকবেন! বিষয়টি নিয়ে স্থানীয় থানায় অভিযোগও করেছেন পুনিত। তবে তার সমস্যার সুরাহা দূরের কথা, পুলিশ বিষয়টি নিয়ে আশ্বাসও দেয়নি। তাই পুনিত এখন ভাবছেন, ‘অর্জুন পাটিয়ালা’র নির্মাতাদের কোর্টে নিয়ে যাবেন।

Print Friendly, PDF & Email