Download WordPress Themes, Happy Birthday Wishes

খাদ্য নিরাপত্তা কর্মসূচীর বাস্তবায়ন করতে হবে রোয়াংছড়িতে কৃষকদের মাঝে পাম্প মেসিং ও পাওয়ার টিলা বিতরণ

বাসুদেব বিশ্বাস (বান্দরবান প্রতিনিধি):
বান্দরবানের রোয়াংছড়িতে ইউএনডিপি সিএইচ টিডিএফ এর আয়োজনে কৃষক মাঠ স্কুল এফএফএস কর্মসূচীর আওয়তায় পাড়া উন্নয়ন কমিটি পিডিসি সদস্য ও কৃষকদের মাঝে উপজেলা পরিষদের প্রাঙ্গনে পাম্প মেসিং ও পাওয়ার টিলা বিতরণ করা হয়েছে।
গতকাল সকালে আয়োজিত অনুষ্ঠানে উপজেলা পরিষদের ভাইস চেয়াম্যান আথুইমং মারমা এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য জেলা পরিষদের অন্যতম সদস্য কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রোয়াংছড়ি সদর ইউপি চেয়ারম্যান চহ্লামং মারমা, আলেক্ষ্যং ইউপি চেয়ারম্যান বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা, ইউএনডিপি জেলা ম্যানেজার খুশিরায় ত্রিপুরা, এমপি প্রতিনিধি নেইতন বুইতিং সহ প্রমূখ।
এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি কাঞ্চনজয় তঞ্চঙ্গ্যা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১০টি উদ্যোগের মধ্যে গুরুত্বপূর্ণ একটি খাদ্য নিরাপত্তা কর্মসূচীর বাস্তবায়ন করা। এর ধারাবাহিকতায় খাদ্য কর্মসূচীর আওতায় সরকারি ও বেসরকারি যৌথভাবে বাস্তবায়ন করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। তাই কৃষকদের সুধার্থে সেচ পাম্প ও পাওয়ার টিলা বিতরণ করা হচ্ছে। আলোচনা সভা শেষে ১৫টি পাড়া কমিটি সদস্য ও কৃষকদের মাঝে সেচ পাম্প ও পাওয়ার টিলা বিতরণ করা হয়।

Print Friendly, PDF & Email