Download WordPress Themes, Happy Birthday Wishes

নগরীর ৫টি প্রতিষ্ঠানে ওয়াসিকা এমপি’র সোলার সিস্টেম বিতরণ

চট্টগ্রাম প্রতিনিধি:

নগর সুবিধা সম্প্রসারণের লক্ষ্যে জননেত্রী শেখ হাসিনার সরকার গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানে সৌরবাতি স্থাপনের ব্যবস্থা করে দিয়েছেন। সংসদ সদস্যদের মাধ্যমে বরাদ্দকৃত পরিবেশ বান্ধব এই সৌর চালিত সোলার ও বাতির সুফল পাচ্ছে জনগণ।

শতভাগ বিদ্যুৎতায়নের লক্ষে সরকারের বিদ্যুৎ খাত অগ্রাধিকার ভিত্তিতে যে উন্নয়ন প্রত্যেকটি সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে বাস্তবায়ন করা হচ্ছে, তারই ধারাবাহিকতায় চট্টগ্রাম নগরীর বিভিন্ন প্রতিষ্ঠানে সোলার বিতরণ করেছেন চট্টগ্রাম জেলার মহিলা আসনের সংসদ সদস্য, কেন্দ্রীয় মহিলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সরকারী হিসাব সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য ওয়াসিকা আয়শা খাঁন এমপি।

বুধবার ৭ আগষ্ট চট্টগ্রাম নগরীর জামিয়াতুল ফালাহ্ জামে মসজিদে ৪৮০০ ওয়াট ও প্রমা আবৃত্তি সংগঠনে ৪৪০ ওয়াট, বাকলিয়া সৎসঙ্গ বিহার ১২০০ ওয়াট, হাজারী গলি শ্রীশ্রী জয়কালি মন্দির ৪৪০ ওয়াট, হকার মার্কেট ইসলামিয়া সমিতি ৪৪০ ওয়াট ক্ষমতা সম্পন্ন সৌরবিদ্যুৎ সোলার বিতরণ করা হয়।

এ সময়ে উপস্থিত ছিলেন বাগমনিরাম ওয়ার্ডের কাউন্সিলর গিয়াস উদ্দিন, চট্টগ্রাম ইসলামিয়া ফাউন্ডেশনের পরিচালক মোহাম্মদ তৌহিদুল আনোয়ার, জামিয়াতুল ফালাহ্ জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা আহমদুল হক, প্রমা আবৃত্তি সংগঠনের সভাপতি রাশেদ হাসান, প্রমা আবৃত্তি সংগঠনের সাধারণ সম্পাদক বিশ্বজিৎ পাল, চট্টগ্রাম দক্ষিণ জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক রাজিন দাশ রাহুল, প্রমা আবৃত্তি পরিষদের সদস্য সুমন, মাহাফুজুর রহমান, রাবেয়া সুলতানা প্রমুখ।

Print Friendly, PDF & Email