Download WordPress Themes, Happy Birthday Wishes

বঙ্গবন্ধুর আদর্শিক রাজনীতি শেষ করতে ষড়যন্ত্র ৭৫ থেকে এখনো পর্যন্ত চলছে ; আ.জ.ম নাছির “ইপিজেড থানা ও ৩৯নং ওয়ার্ড আওয়ামী লীগের শোক সভায় সিটি মেয়র”

হোসেন বাবলা:২৪ আগস্ট
ইপিজেড থানা ও ৩৯নং ওয়ার্ড আওয়ামী লীগের যৌথ উদ্যোগে জাতীয় শোক দিবস- ২১শে গ্রেনেড হামলার স্মরণে দোয়া মাহফিল ওআলোচনা সভায় সিটি মেয়র ও নগর আওয়ামী লীগের সাঃ সম্পাদক আ.জ,ম নাছির উদ্দিন প্রধান বক্তার বক্তব্যে বলেন,বঙ্গবন্ধুর আদর্শিক আওয়ামী রাজনীতি শেষ করতে ষড়যন্ত্র ৭৫ থেকে এখনো পর্যন্ত চলছে। যারা বঙ্গবন্ধুর সোনার বাংলা সত্যিকার ভাবে গড়তে দিচ্ছেন তোদের এই দেশে থাকার অধিকার রাখেন না।

তাই আল-বদর,আলসাম ও রাজাকারের দূসরগন বাংলাদেশ ছেড়ে অন্যত্রই চলে যাওয়ায় শ্রেয়।আর যারা সেই(২০০৪)সালের ২১শে আগস্ট গ্রেনেড হামলা করে দেশরত্ন শেখ হাসিনা কে শেষ করে দিতে চেয়েছেন তাদেরও কঠিন শাস্তি সহ সর্বচ্ছো সাজার জোর দাবি জানান। মেয়র সকল ষড়যন্ত্র আওয়ামী পরিবার কে ঐক্যবদ্ধ থেকে মুখাবেলা করার দৃঢ় আহবান জানান।

ইপিজেড থানা আঃলীগের আহবায়ক হাজী মোঃ হারুণ উর রশিদের সভাপতি এবং ৩৯নং ওয়ার্ড আঃলীগেরসাঃসম্পাদক হাজী মোঃ শফিউল আল ‘এর’সঞ্চালনায়ে আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ইপিজেড থানা আঃলীগের যুগ্ন আহবায়ক মুক্তিযোদ্ধা এম.এ তাহের,৩৯নং ওয়ার্ড ভারপ্রাপ্ত সভাপতি হাজী সুলতান নাছির, ৩৯নং ওয়ার্ড কাউন্সিলর ও যুবলীগ সভাপতি হাজী জিয়াউল হক সুমন,আরো বিশেষ অতিথির বক্তব্য রাখেন সাবেক কমিশনার হাজী মোঃ আসলাম, মুক্তিযোদ্ধা এটিএম শামসুল আলম, মোঃ সেলিম আফজাল,মহিলা আঃলীগের সভানেত্রী মিসেস শারমিন ফারুখ সুলতানা,সাবেক নগর ছাত্রলীগের সদস্য ওয়াসিম আক্রাম।

সভায় অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন এঃইউনিট আঃলীগের জাবের হোসেন, সালাউদ্দিন বাদশা, জাহেদ হোসেন,বিঃইউনিট আঃলীগের মোঃ হারুন,মিজানুর রহমান,নুরুল আমিন সোহেল, হাজী মোঃ নাছির,সিঃইউনিট আঃলীগের এম.এ রউফ,ডাঃআনোয়ার হোসেন,জাহিদ হোসেন, স্বেচ্ছাসেবক লীগের হাজী মোঃ ফরিদুল আলম, মামুনুজ্জামান মামুন,তাতীঁলীগের আনোয়ারুল করিম রুশদী, সাংস্কৃতি জোটের আহবায়ক আলী নেওয়াজ, যুবলীগের সেলিম রেজা,জামাল হোসেন, মোঃ হারুন,চন্দ্রাশিষ ভট্টাচার্য্য আশিষ,আজাদ হোসেন রাসেল, মহিলা নেত্রী নাছিমা আক্তার,রুমানা আক্তার রুমা,কায়বুন্নেছা,ছাত্রলীগের নয়ন,জিয়া ,বুলু ,দীপু প্রমুখ।

অন্যান্য বক্তারা বলেন,শোকের এই মাসেই বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা কে দেশ বিরুধী চক্ররা ২১শে আগস্ট(২০০৪)সালে বোমা মেরে হত্যা করতে চেয়ে ছিল। আল্লাহর সহায়তা সেই দিন তিনি বেচেঁ গিয়ে চরম কঠিন সময়পার করে আজকের দেশ নেতৃত্বেই বিশ্ব দরবারে বাঙ্গালীদের পরিচয় ঘটিয়েছেন।তাই আগামীতে আবারো শোক কে শক্তিতে পরিণত করে বাংলাদেশের স্বাধীনতা অখুণ্য রাখতে দৃঢ় আহবান জানান।

Print Friendly, PDF & Email