Download WordPress Themes, Happy Birthday Wishes

ডেঙ্গু নিয়ন্ত্রণে সরকার আন্তরিকভাবে কাজ করছে :তাজুল

 

হবিগঞ্জ, ২৫ আগস্ট, ২০১৯ (বাসস) : স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী মো. তাজুল ইসলাম বলেছেন, ডেঙ্গু নিয়ন্ত্রণে সরকারসহ সকল প্রতিষ্ঠান আন্তরিকভাবে কাজ করছে। ডেঙ্গু মোকাবেলায় সরকার সফল হবে।
মন্ত্রী শনিবার জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে হবিগঞ্জ পৌরসভা আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এ আশাবাদ ব্যক্ত করেন।
মন্ত্রী বলেন, বঙ্গবন্ধু শিক্ষা ও কৃষিকে অগ্রাধিকার দিয়ে যখন কাজ শুরু করেছিলেন তখন ষড়যন্ত্রকারীরা তাঁকে সপরিবারে নির্মমভাবে হত্যা করে এ দেশের উন্নয়নের অগ্রযাত্রাকে থামিয়ে দেয়।
মেয়র মিজানুর রহমান মিজানের সভাপতিত্বে শোকসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য এডভোকেট মো. আবু জাহির, সংসদ সদস্য এডভোকেট আবদুল মজিদ খান, সংসদ সদস্য গাজী শাহনেওয়াজ মিলাদ প্রমুখ।
এর আগে তিনি ২ কোটি ৮৫ লাখ টাকা ব্যয়ে হবিগঞ্জ পৌরসভার একটি মার্কেটের উদ্বোধন করেন। পরে হবিগঞ্জ সার্কিট হাউজ মিলনায়তনে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের বাস্তবায়নাধীন চলমান কার্যক্রমের ওপর মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email