Download WordPress Themes, Happy Birthday Wishes

নগরীর স্টেশনরোড এলাকা থেকে ১৭ লক্ষলাখ টাকার ইয়াবা সহ তরুনী আটক ! ৩,৪৯৫ ইয়াবা সহ ১ জন মহিলা মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-৭

নিজস্ব প্রতিবেদ্ক:১৩সেপ্টেম্বর
নগরীর কোতোয়ালী থানাধীন রিয়াজউদ্দিন বাজারস্থ স্টেশনরোডের দক্ষিণপার্শ্বে ফুটপাতের উপর কতিপয় মাদক ব্যবসায়ী মাদকদ্রব্য ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান কালে এক তরুনী কে আটক করে র‌্যাব -৭টিম।

উক্ত সংবাদের ভিত্তিতে ১২ সেপ্টেম্বর আভিযানিক দল বর্ণিত স্থানে অভিযান পরিচালনা করলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টাকালে আসামী তৃষা ইসলাম রনী @ তানজিলা (৩২), পিতা- মোঃ রমিজ মোল্লা, গ্রাম- মাওয়া দক্ষিণ, পোষ্ট- মেদিনী মন্ডল, থানা- লৌহজং, জেলা- মুন্সীগঞ্জ’কে গ্রেফতার করা হয়।

পরবর্তীতে উপস্থিত সাক্ষীদের সম্মুখে মহিলা র‌্যাব সদস্য দ্বারা আটককৃত আসামীর দেহ এবং হাতে থাকা ব্যাগ তল্লাশী করে ব্যাগের মধ্যে সুকৌশলে লুকানো অবস্থায় ৩,৪৯৫ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত চট্টগ্রাম মহানগরীর বিভিন্ন মাদক ব্যবসায়ীদের সাথে যোগ সাজশে ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয় করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য ১৭ লক্ষ ৪৭ হাজার ৫০০ টাকা।

গ্রেফতারকৃত আসামী এবং উদ্ধারকৃত মালামাল সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে চট্টগ্রাম মহানগরীর কোতোয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে বলে সহকারী পুলিশ সুপার(র‌্যাবের মিডিয়া সহকারী)১৩সেপ্টেম্বর বিকেলে এই তথ্য নিশ্চিত করেন।

Print Friendly, PDF & Email