Download WordPress Themes, Happy Birthday Wishes

আনসার-ভিডিপি’র বৃক্ষরোপন অভিযান ও র‌্যালী সম্পন্ন

গত ১১ সেপ্টেম্বর বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কর্তৃক আয়োজিত ফয়’সলেকস্থ রেঞ্জ কার্যালয় মাঠে বৃক্ষরোপন অভিযান ও র‌্যালী কর্মসূচী সম্পন্ন হয়।

বৃক্ষরোপন র‌্যালীতে আনসার-ভিডিপি চট্টগ্রাম রেঞ্জের উপ-মহাপরিচালক ও রেঞ্জ কমান্ডার মোঃ সামছুল আলম প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। র‌্যালীটি ফয়’সলেকস্থ আনসার-ভিডিপি রেঞ্জ কার্যালয় হতে শুরু হয়ে ইউএসটিসি’র মোড় প্রদক্ষিণ করে পুনরায় রেঞ্জ কার্যালয় মাঠে এসে শেষ হয়।

উক্ত র‌্যালী ও বৃক্ষরোপন অভিযানে রেঞ্জ পরিচালক ও চট্টগ্রামের জেলা কমান্ড্যান্ট (অতিঃ দাঃ) মোহাম্মদ সাইফুজ্জামান পিএএমএস, চট্টগ্রাম মহানগর আনসার উত্তর জোনের জোন অধিনায়ক এ এস এম আজিম উদ্দিন, চট্টগ্রাম রেঞ্জের সহকারী পরিচালক মোঃ সিদ্দিকুর রহমান খান, চট্টগ্রাম জেলার সহকারী পরিচালক মোঃ আসাদুজ্জামান, চট্টগ্রাম রেঞ্জের সার্কেল অ্যাডজুট্যান্ট মোহাম্মদ মিজানুর রহমান চৌধুরী, ৩০ আনসার ব্যাটালিয়নের কোম্পানী কমান্ডার যথাক্রমে মোঃ শাহ্ মোফাচ্ছেল হক, মোঃ মোস্তাফিজুর রহমান ও মোঃ আজিজুর রহমানসহ উপজেলা/থানা আনসার ও ভিডিপি কর্মকর্তা, বিভিন্ন পদবীর ব্যাটালিয়ন আনসার সদস্য, উপজেলা কোম্পানী কমান্ডার/ইউনিয়ন প্লাটুন কমান্ডার (পুরুষ ও মহিলা) এবং ভিডিপি/টিডিপি দলনেতা ও দলনেত্রীগণ উপস্থিত ছিলেন।

দিনব্যাপী বৃক্ষরোপন অভিযান কর্মসূচীতে উপ-মহাপরিচালক আনসার-ভিডিপি সদস্য-সদস্যাদের মাঝে বিভিন্ন প্রকার বৃক্ষের চারা বিতরণ ও রেঞ্জ এলাকার বিভিন্ন স্থানে উন্নতমানের বৃক্ষচারা রোপন করা হয়।

Print Friendly, PDF & Email