Download WordPress Themes, Happy Birthday Wishes

শেখ হাসিনার জন্মদিন পালনে এমপি লতিফ’র দলীয় কার্যালয়ে দোয়া মাহফিল ও আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক: ২৮ সেপ্টেম্বর

চট্টগ্রাম-১১ আসনের সাংসদ এম. এ. লতিফ’র উদ্যোগে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মবার্ষিকী উপলক্ষে ২৮ সেপ্টেম্বর বিকেল ৪টায় খতমে কুরআন, দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।

লতিফ‘র পক্ষে তাঁর দলীয় কার্যালয়ে বাংলাদেশ আওয়ামীলীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা কেক কেটে প্রধানমন্ত্রীর জন্মদিন উদযাপন করেন। অনুষ্ঠানের শুরুতে স্বাধীনতা ইমাম-মুয়াজ্জিন কল্যাণ পরিষদের নেতৃবৃন্দ পবিত্র কুরআন খতম করেন। কুরআন খতমের পর ফকিরহাট শেখ আবদুল লতিফ জামে মসজিদের ইমাম মাওলানা আলহাজ্ব বোরহান উদ্দিন এর পরিচালনায় মিলাদ ও দোয়া মাহফিলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর সরকারের সফলতা এবং পরিবারের সদস্যদের দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়। দোয়া মাহফিলে বঙ্গবন্ধু ও তাঁর শহীদ পরিবারের সদস্য, জাতীয় চার নেতা ও মুক্তিযুদ্ধে শহীদদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

আলোচনা সভায় ৩৬ নং ওয়ার্ড কাউন্সিলর আলহাজ্ব জাহাঙ্গীর আলম চৌধুরী, ৩৭ নং ওয়ার্ড র ভারপ্রাপ্ত সভাপতি হোসেন মুরাদ, সহ-সভাপতি জানে আলম, যুগ্ম সম্পাদক সৈয়দ মোঃ হোসেন, ৩৯ নং ওয়ার্ড আওয়ামী লীগ’র সাঃ সম্পাদক মোঃ শফিউল আলম, বাংলাদেশ আওয়ামী যুবলীগ এর কেন্দ্রীয় কার্যনির্বাহী সদস্যও দেবাশীষ পাল দেবু, ২৭ নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আজিজ মোল্লা, বাংলাদেশ আওয়ামীলীগ’র কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য শেখ নওশেদ সারোয়ার পিল্টু, ৩৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ’র আইন বিষয়ক সম্পাদক জাহিদুল আলম মিন্টু, লবণ শ্রমিকলীগ সভাপতি আব্দুল মতিন মাষ্টার, বন্দর ব্যবহারকারী শ্রমিক কর্মচারী লীগের সভাপতি মোঃ ইমাম হোসেন, বন্দর সিবিএর ভারপ্রাপ্ত সম্পাদক নায়েবুল ইসলাম ফটিক, সৈয়দ আহমেদ বাদল, নারী শক্তি”-এর পরিচালক অধ্যাপিকা বিবি মরিয়ম,

৩৬ নং ওয়ার্ড ইউনিট সভাপতি আব্দুল মান্নান চৌধুরী, ২৮ নং ওয়ার্ড আওয়ামীলীগ’র প্রচার ও প্রকাশনা সম্পাদক সালাউদ্দিন সরকার, ২৯ নং ওয়ার্ড যুবলীগ সভাপতি আবছার উদ্দিন ও সহ-সভাপতি রাশেদ জোবায়েরী, ব্যারিস্টার কলেজ ছাত্রলীগের ভিপি জাহিদ হোসেন খোকন, মহানগর ছাত্রলীগ’র সহ-সম্পাদক মোঃ আরিফ, প্রবীণ আওয়ামীলীগ নেতা এজহার মিয়া, আওয়ামীলীগ নেতা মোঃ আক্তার হোসেন, নেছার মিয়া আজিজ, জাহেদ আলী, যুবলীগ নেতা হাসান উদ্দিন সোহেল, রাহাত, স্বেচ্ছাসেবক লীগ নেতা নুর উদ্দিন মারুফ,
“স্বাধীনতা নারী শক্তি”-এর পরিচালক অধ্যাপিকা বিবি মরিয়ম,স্বাধীনতা আন্তঃজেলা ঐক্য পরিষদের আহবায়ক মোঃ মোস্তাফিজ ও সদস্য সচিব মনির আহমদসহ প্রমূখ।

Print Friendly, PDF & Email