Download WordPress Themes, Happy Birthday Wishes

সভাপতি পদে নির্বাচন নিয়ে যা বললেন ডিপজল

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) বইছে নির্বাচনের হাওয়া। আগামী ২৫ অক্টোবর অনুষ্ঠিত হবে চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন। এরই মধ্যে জানা গেছে দুটি প্যানেল গঠিত হওয়ার খবর।

শোনা যাচ্ছে গতবারের মতো এবারও এক প্যানেল থেকে নির্বাচন করবেন মিশা সওদাগর ও জায়েদ খান। অন্য আরেকটি প্যানেলে থাকবেন চলচ্চিত্রের প্রিয়দর্শিনী মৌসুমী ও ছোট-বড় পর্দার অভিনেতা ডিএ তায়েব। এদের পাশাপাশি চিত্রনায়িকা নিপুণকে সভাপতি করেও একটি প্যানেল আসতে পারে সিনেমাপাড়ায় গুঞ্জন।

এদিকে কিছুদিন আগে মিশা-জায়েদের প্যানেল থেকে ঘোষণা এসেছে তাদের প্যানেল থেকে সহ সভাপতির নির্বাচন করতে যাচ্ছেন জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল ও চিত্রনায়ক রুবেল। তবে নতুন খবর হলো গতকাল থেকেই এফডিসির বাতাসে উড়ে বেড়াচ্ছে অন্য কারো প্যানেলে নয়, নিজেরাই প্যানেল নিয়ে হাজির হবেন এই দুই অভিনেতা।

দাবি করা হচ্ছে সভাপতি হিসেবে নির্বাচন করবেন অভিনেতা মনোয়ায় হোসেন ডিপজল। তার সঙ্গে সেক্রেটারি হিসেবে থাকবেন চিত্রনায়ক মাসুম পারভেজ রুবেল।

প্যানেলটি নিয়ে বেশ আলোচনা শুরু হয়েছে। তবে সব আলোচনায় জল ঢেলে দিয়েছেন স্বয়ং ডিপজল। তিনি নিশ্চিত করলেন নির্বাচন করবেন না বলে।

সোমবার রাতে আলাপকালে ডিপজল বলেন, ‘প্যানেল নিয়ে আলোচনা হয়েছে তবে চূড়ান্ত হয়নি। কারণ আমি কোনো নির্বাচন করতে চাই না। সহ সভাপতি পদে তো কখনোই করবো না। যারা নির্বাচন করছে সবাই আমার ভাই-বোন, বন্ধু মানুষ। সবার সঙ্গেই আছি আমি। সমিতি ভালো থাকলেই আমি খুশি।’

প্রসঙ্গত, বর্তমান কমিটির মেয়াদ শেষ হওয়ার চার মাস বিলম্বে অনুষ্ঠিত হচ্ছে নির্বাচন। প্রথমে ১৮ অক্টোবর নির্বাচনের তারিখ ঘোষণা করা হয়। পরে সেই তারিখ পরিবর্তন করে নতুন তারিখ ঘোষণা করা হয়েছে ২৫ অক্টোবর। জানা গেছে, এবার শিল্পী সমিতির নির্বাচনের প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করবেন চিত্রনায়ক ইলিয়াস কাঞ্চন।

Print Friendly, PDF & Email