Download WordPress Themes, Happy Birthday Wishes

পার্বত্য মন্ত্রীর সাথে সৌজন্য সাক্ষাত করলেন পৌর ও কলেজ ছাত্রলীগ

বাসুদেব বিশ্বাস (বান্দরবান প্রতিনিধি):
৩০০নং পার্বত্য বান্দরবান সংসদীয় আসন থেকে পরপর ৬ষ্ঠ বারের মত নিবার্চিত জাতীয় সংসদ সদস্য পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এর সাথে সৌজন্য সাক্ষাত করেছে বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান পৌর শাখা ও বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের নব গঠিত কমিটির নেতারা।
রবিবার সকালে বান্দরবানের ফায়ার সার্ভিস এলাকায় লাল মোহন বাহাদুর ভিলায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির বাস ভবনে এই সৌজন্য সাক্ষাত করেন।
এসময় সৌজন্য সাক্ষাত কালে নব গঠিত কমিটিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ বাংলাদেশের একটি প্রধান রাজনৈতিক ছাত্র সংগঠন। ভারত বিভক্তিক্রমে পূর্ব বাংলার উদ্ভবের পর ১৯৪৮ সালের ৪ জানুয়ারি গঠিত হয়। ছাত্রলীগ বাংলাদেশ আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন হিসেবে স্বীকৃত। এসময় পার্বত্য মন্ত্রী আরো বলেন, পড়ালেখার পাশাপাশি ছাত্রলীগের মাধ্যমে পরিচ্ছন্ন নেতৃতের মাধ্যমে সকলে ঐক্যবন্ধ হয়ে দেশের মঙ্গল, উন্নয়নে কাজ করার মাধ্যমে বান্দরবান পৌর ও কলেজ ছাত্রলীগ এগিয়ে যাবে। এবার সম্মেলনের মাধ্যমে পৌর ও কলেজ ছাত্রলীগের সুন্দর নেতৃত্ব এসেছে। নতুন নেতৃত্বের মাধ্যমে ছাত্রলীগ এগিয়ে যাবে। এসময় তিনি বান্দরবান পৌর শাখা ও বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের নব গঠিত কমিটিকে সুন্দরভাবে কাজ করে নিজেদের নেতৃত্ব কে এগিয়ে নিয়ে যাওয়ার পরার্মশ প্রদান করেন।
এসময় সৌজন্য সাক্ষাত কালে উপস্থিত ছিলেন, বান্দরবান জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোজ্জামেল হক বাহাদুর, জেলা ছাত্রলীগের সভাপতি মো. কাউছার সোহাগ, সাধারণ সম্পাদক জনি সুশীল, পৌর ও কলেজ ছাত্রলীগের সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক মো: ইসমাইল হোসেন, সদস্য সচিব নাজমুল হোসেন বাবলু, বাংলাদেশ ছাত্রলীগ বান্দরবান পৌর শাখার সভাপতি সামির সাকির খান (তামিম) সাধারণ সম্পাদক মো. শামীম আহমেদ ও বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের সভাপতি সুহৃদ বড়–য়া, সাধারণ সম্পাদক মো. ইমরান খানসহ বান্দরবান পৌর ও বান্দরবান সরকারি কলেজ ছাত্রলীগের ছাত্রনেতারা।

Print Friendly, PDF & Email