Download WordPress Themes, Happy Birthday Wishes

জামেয়া আহমদিয়া সুুন্নিয়া আলিয়ায় রাউজান ছাত্র পরিষদ এর সভায় বক্তারা শিক্ষাঙ্গনে শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করা হোক

*আগামী ১৯ অক্টোবর রাউজান ছাত্র পরিষদ এর কাউন্সিল এবং গুণীজন সংবর্ধনা*

জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়ায় রাউজান উপজেলার সকল শিক্ষার্থীদের নিয়ে নবগঠিত “রাউজান ছাত্র পরিষদ” এর কাউন্সিল, গুণীজন সংবর্ধনা এবং সাবেক-বর্তমান মিলন মেলা আগামী ১৯ অক্টোবর শনিবার বিকাল ৩টায় মুরাদপুর আপন গার্ডেনে অনুষ্ঠিত হবে। উক্ত অনুষ্ঠান সফলকল্পে আজ ৮ অক্টোবর মঙ্গলবার সকালে আলমগীর খানেকাহ্ শরিফে রাউজান ছাত্র পরিষদের আহবায়ক কমিটির সাথে রাউজানস্থ সাবেক জামেয়ানদের এক মতবিনিময় সভা পরিষদের আহবায়ক মুহাম্মদ মাছুমুর রশিদ কাদেরীর সভাপতিত্বে এবং সদস্য মুহাম্মদ ছালামত রেযা কাদেরীর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন জামেয়া আহমদিয়া সুন্নিয়া আলিয়ার সাবেক মেধাবী শিক্ষার্থী বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব মাওলানা মুহাম্মদ আব্দুল মালেক। প্রধান বক্তা ছিলেন সাবেক মেধাবী শিক্ষার্থী মাওলানা সৈয়দ মুহাম্মদ হাসান মুরাদ কাদেরী। মতবিনিময় সভায় জামেয়ার সাবেক শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা সৈয়দ মুহাম্মদ গোলাম কিবরিয়া, মাওলানা মুহাম্মদ জিয়াউল হক, মুহাম্মদ আনোয়ার হোসেন শাওন, অ্যাডভোকেট মুহাম্মদ ফরহাদ উদ্দিন, মাওলানা মুহাম্মদ শওকত উদ্দীন, মাওলানা মুহাম্মদ জয়নুল আবেদীন কাদেরী, মাওলানা মুহাম্মদ রাশেদুল ইসলাম চৌধুরী। আহবায়ক কমিটির সদস্যের মধ্যে উপস্থিত ছিলেন মুহাম্মদ আবু তাহের, মুহাম্মদ বাহাউদ্দিন কাদেরী, মুহাম্মদ নাঈম রেযা কাদেরী, মুহাম্মদ আরিফুল ইসলাম বাঁধন প্রমুখ। সভায় বক্তারা বলেন, আমরা দৃঢ়তার সাথে বিশ্বাস করি শিক্ষাঙ্গন হচ্ছে জ্ঞান চর্চার সর্বোৎকৃষ্ট অঙ্গন। এই অঙ্গন গড়ে তোলে জাতির ভবিষ্যৎ স্বপ্ন ও সম্ভাবনা। পৃথিবীর যে কোন বড় সামাজিক দায়িত্বপালন করে দেশের শিক্ষা প্রতিষ্ঠান। জাতির আশা আকাঙ্খার প্রতিফলক এই শিক্ষাঙ্গন যোগ্য নাগরিক উপহার দিয়ে থাকে। কিন্তু দুঃখজনক হলে অপ্রিয় সত্য যে, সরকারী দলের ছত্রছায়ায় ছাত্র নামধারী কিছু সন্ত্রাসী শিক্ষাঙ্গনের পরিবেশকে কলুষিত করছে। বক্তারা, বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের হত্যাকান্ডের দ্রুত বিচার দাবি করেন এবং প্রত্যেক শিক্ষাঙ্গনে শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করার জোর দাবি জানান। শেষে বক্তারা আগামী ১৯ অক্টোবর কাউন্সিলে জামেয়ান রাউজানের সকল সাবেক-বর্তমান শিক্ষার্থীদের যথাসময়ে উপস্থিত হওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।
উল্লেখ্য, আগামী ১৫ অক্টোবর বাদে মাগরিব আলমগীর খানেকাহ্ শরিফের নিচ তলার হুজরা শরিফে রাউজান ছাত্র পরিষদের সাথে সকল সাবেকদের সর্বশেষ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হবে। এতে সকল সাবেক জামেয়ান শিক্ষার্থীদের উপস্থিতি হওয়ার জন্য পরিষদের আহবায়ক মুহাম্মদ মাছুমুর রশিদ কাদেরী এবং সচিব সৈয়দ মুহাম্মদ এহসান কাদের বিশেষভাবে আহবান জানিয়েছেন।

Print Friendly, PDF & Email