Download WordPress Themes, Happy Birthday Wishes

প্রথম এসেই বাজিমাত তেরেঙ্গানু এফসি-পারলো না চট্টগ্রাম আবাহনী….! শেখ কামাল ক্লাব কাপ ফুটবল আসর সম্পন্ন

ক্রীড়া প্রতিবেদকঃ৩১অক্টোবর
শেখ কামাল আন্তর্জাতিক ক্লাব কাপ ফুটবল ৩য় আসরের ফাইনালে স্বাগতিক চট্টগ্রাম আবাহনী লিঃ তেরেঙ্গানু এফসি(মালেশিয়া) সাথে প্রতিদ্ধন্দিতা পূর্ন ম্যাচে খেলার শুরুর প্রথম ১৫মিনিটে ২গোল হজম করে ছন্দপতন হারায় আবাহনী।

তেরেঙ্গানু এফসি’র দুই ফরাওয়ার্ড হাকিম বিন মামত এবং বিন মত আলিস গোল করে প্রথম অর্ধায় শেষ করেন।২গোরে পিছিয়ে পড়া স্বাগতিক শিবিরে হতাশ চাপ কাটিয়ে মাঠে নামার পর থেকে আক্রম নিয়ে খেলা মারুপের শিষ্যরা ২য় অর্ধায়ের মিনিট২/৩ পেরুতেই ফরাওয়ার্ড চিনুদিনু ম্যাথিউর বাড়ানো বলে লুকার গোলে ব্যবধান কমান।

শেষ পর্যন্ত আর ম্যাচে ফিরা হয় নি স্বাগতিক চট্টগ্রাম আবাহনীর্ । বাকি সময় টুকু হতাশা আর হিস-হুপ শব্দ করে হাজার হাজার দর্শকের হৃদয় ভাঙ্গেন মালেশিয়া থেকে প্রথম খেলতে আসা তেরেঙ্গানু এফসি ক্লাব।

যা তাদের ক্লাব ইতিহাসে কোন আন্তর্জাতিক আসরে প্রথম শিরোপা লাভ । চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়াম উপচে পড়া দর্শকদের সামনে নিয়েও জামাল ভূইয়ার আর পেরে উঠেনি শিরোপা পূর্নোদ্ধারের।

ফা্টইনাল ম্যান অবদা ম্যাচ হাকিম বিন মামা, টুর্নামেন্টের সেরা নির্বাচিত ও সেরা গোলদাতার তেরেঙ্গানু এফসি’র পুরস্কার জিতের লির্টাক এবং ফেয়ার প্লে ট্রফি চট্টগ্রাম আবাহনী লিঃ পুরস্কার পান।

ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুস্কার বিতরণ করেন সরকারের অর্থমন্ত্রী আ.ফ,ম মোস্তাফা কামাল(লোটাস কামাল),সম্মানিত অতিথি-বাফুফের প্রেসিডেন্ট কাজী সালাউদ্দিন,যুবক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদুল আহসান রাসেল, বাফুফের হারুন উর রশিদ,আয়োজক কমিটির চেয়ারম্যান এম.এলতিফ এম.পি,মহাসচিব ও ফুটবল কমিটির সদস্য সচিব শামসুল হক চৌধুরী,সাবেক কৃতি ফুটবলার সালাম মুর্শেদী,চট্টগ্রাম বিভাগীয় কমিশণার আব্দুল মান্নান, জেলা প্রশাসক ও সিজেকেএস সভাপতি মোঃইলিয়াছ,

ভাইস চেয়ারম্যান ও স্পন্সর প্রতিষ্ঠানের পরিচালক তরফদার মোঃ রুহুর আমিন,সিজেকেএস সহ সভাপতি সৈয়দ শাহাবুদ্দিন শামীম,যুগ্ন সম্পাদক-আমিনুল ইসলাম,শামীম আহম্মদ সহ চট্টগ্রাম আবাহনী ও বিভাগীয় ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
—————————————————
মাঠে আসেন নি সিটি মেয়র

সিটি মেয়র ও সিজেকেএস সাঃসম্পাদক এবং শেখ কামাল ক্লাব কাপ ফুটবলের ভেন্যু কমিটির চেয়ারম্যান আ.জ.ম নাছির উদ্দিন ফাইনাল ম্যাচে আসেন নি আমন্ত্রিত অতিথিরাও সেই বিষয়ে কিছুটা বিব্রতবোধ প্রকাশ করেছেন। বাফুফের অনেক কর্তা ব্যক্তি আসলেও চট্টগ্রামের এই দায়িত্বশীল কর্তা ফাইনাল ম্যাচে মাঠে না আসাতে নানা গুনজন শুনা গেছে।
কেউ কেউ বলছে বাফুফের সভাপতি ওসহ-সভাপতি এবং আবাহনীর কর্তাদের সাথে নানাবাক প্রতিবাদ থাকায় তিনি(সিটি মেয়র) হয়তো রাগ করেই আসেন নি।
আবারো অনেকই বলছে সাবেক মেয়র পত্নির সাথে বিবাদে কিচুটা বিব্রত থাকায় হয়তো মাঠে আসেন নি।তবে যাই হোক এম.এআজিজ স্টেডিয়াম যে ভালো মানের দর্শক ভরপুর ফুটবল ম্যাচ হয় তা বাপুফের কর্তারা ভালোই উপভোগ করেছেন।

Print Friendly, PDF & Email