Download WordPress Themes, Happy Birthday Wishes

বান্দরবানে জাতীয় যুব দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও সনদ বিতরণ অনুষ্ঠিত

 

জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, দেশের রাজনীতিতে অস্থিরতা চলছে। অস্থিরতা বিরাজ করছে সমাজে। তাই দেশের মানুষ সার্বিক অস্থিরতা থেকে মুক্তি পেতে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। তিনি বলেন, জাতীয় পার্টি সাংগঠনিকভাবে শক্তি অর্জন করতে পারলে, দেশের মানুষ জাতীয় পার্টির ওপর আস্থা রাখবে। দেশের রাজনীতিতে জাতীয় পার্টির সম্ভাবনা আরো উজ্জ্বল হবে।

শনিবার রাজধানীর বনানী কার্যালয়ে ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক টিমের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

ময়মনসিংহ বিভাগ সাংগঠনিক টিমের আহবায়ক এমএ সাত্তারের সভাপতিত্বে ও জাতীয় পার্টির ভাইস চেয়ারম্যান ও ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক টিমের সদস্য সচিব মোস্তফা আল মাহমুদের সঞ্চলনায় আরো বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম, সাংগঠনিক সম্পাদক জসীম উদ্দিন ভূঁইয়া।

জিএম কাদের আরো বলেন, পার্টির জন্য ত্যাগ, নেতৃত্বের প্রতি আনুগত্য এবং অভিজ্ঞতায় সমৃদ্ধদের জাতীয় পার্টিতে মূল্যায়ন করা হবে। দলকে আরো শক্তিশালী করতে পার্টির তৃণমূল নেতৃবৃন্দের প্রতি আহ্বান জানিয়ে বলেন, সম্মিলিত প্রচেষ্টায় পল্লীবন্ধু এরশাদের আদর্শ বাস্তবায়নে এগিয়ে যাবে জাতীয় পার্টি।

Print Friendly, PDF & Email