Download WordPress Themes, Happy Birthday Wishes

উইম্যান চেম্বার অব কমার্সের এসএমই ফাউন্ডেশনের ৫ দিনব্যাপী প্রশিক্ষণ শুরু

নিজস্ব প্রতিবেদকঃ৫ নভেম্বর

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে এবং এসএমইফাউন্ডেশনের সহযোগিতায় ৫ নভেম্বর চট্টগ্রামের চশমা হিল, পূর্ব নাসিরাবাদে শুরু হয়েছে ০৫ দিনব্যাপী“কাটিং-সুইং এন্ড প্যাটার্ণ মেকিং’শীর্ষকপ্রশিক্ষণ কোর্স।

চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আবিদা মোস্তফার সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহা নগর মহিলা আওয়ামী লীগ সভাপতি ও চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সদস্য হাসিনা মহিউদ্দিন।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর ভাইস-প্রেসিডেন্ট ও ট্রেনিং কমিটির চেয়ারপার্সন নিশাত ইমরান,পরিচালক মোস্তারী মোর্শেদ স্মৃতি, নগর মহিলা আওয়ামী লীগ এর সহসভাপতি মমতাজ খান, সাধারণ সম্পাদক হোসনে আরা বেগম ও চিটাগাংউইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সদস্য জেবুন্নেসা চৌধুরী।

প্রধান অতিথিতার বক্তব্যে প্রশিক্ষনার্থীদেও বলেন, আপনারা এই প্রশিক্ষণ সমাপ্ত করার পর যদি আরো উচ্চতর প্রশিক্ষণের প্রয়োজন হয়, তাহলে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর কর্মকর্তাদের সাথে পরামর্শ কওে আমরা আপনাদেও কে তা দেওয়ার ব্যবস্থা করবো।

অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন প্রশিক্ষণ কোর্স এর প্রশিক্ষক দিলরুবা হোসনা। ০৫ দিনব্যাপী এই কোর্সে ৩০ জন প্রশিক্ষণার্থী অংশ গ্রহণ করেন।

Print Friendly, PDF & Email