Download WordPress Themes, Happy Birthday Wishes

ক্যাটরিনার নায়ক হয়েই ফিরছেন শাহরুখ খান

কবে ফিরবেন? কার সঙ্গে ফিরবেন? কেমন ছবি নিয়ে ফিরবেন? কে হবেন সেই পরিচালক? এসব নিয়ে জল্পনা কল্পনার শেষ নেই বলিউডের বেতাজ বাদশাহ শাহরুখ খানের ভক্তদের। কদিন আগেই বলিউড মেতেছিলো কিং খানের জন্মদিন উদযাপনে।

এবার এসেছে নতুন খবর। জানা গেল, সুন্দরী ক্যাটরিনা কাইফের সঙ্গে জুটি বেঁধেই সিনেমায় ফিরতে চলেছেন শাহরুখ। আর ছবির পরিচালক সেই আনন্দ এল রাই। যার পরিচালনায় এর আগে ‘জিরো’ ছবিটি সিনেমা হলে সুপারফ্লপ হয়েছিলো শাহরুখের। তবে অনলাইনে এই ছবিটি সারা বিশ্বজুড়ে ব্যবসা করা ছবির তালিকায় সেরা তিনে ছিলো।

সূত্রের খবর, শাহরুখের নতুন ছবিটি একটি কোরিয়ান ছবির রিমেক হতে চলেছে। নাম ‘মিস অ্যান্ড মিসেস কপ’। ক্যাটরিনা এখানে পুলিশের চরিত্রে অভিনয় করবেন। যদিও অফিশিয়াল কোনো ঘোষণা এখনও হয়নি তবে শাহরুখ ফিরছেন ক্যাট সুন্দরীর সঙ্গে এটাই এখন বলিউডের সেরা খবর।

এতদিনে অনেকে তাকে নিয়ে অনেক কথা বলছিলেন। এবার বললেন স্বয়ং ‘ডন’। গতকাল ‘টেড টক্স ইন্ডিয়া : নয়ি বাত’-এর আনুষ্ঠানিক উদ্বোধনে এসে শাহরুখ খান জানান দিলেন আগামী এক-দুই মাসের মধ্যেই তার নতুন ছবি নিয়ে ফ্লোরে নামতে চলেছেন তিনি।

শাহরুখ বলেছেন, ‘আমি একটু ভেবে সময় নিয়ে কাজ করছি। দু-তিনটি স্ক্রিপ্ট নিয়ে কাজ করছি। সেগুলি তৈরি হয়ে গেলেই আমিও রেডি। আগামী দু মাসের মধ্যে আমি নিজেই জানাব।’

যদি খবর সত্যি হয় তবে ‘মিস অ্যান্ড মিসেস কপ’ হবে শাহরুখ ক্যাটরিনা জুটির তৃতীয় ছবি। এর আগে তারা ‘জাব তাক হ্যায় জান’ ও ‘জিরো’ ছবিতে একসঙ্গে কাজ করেছেন।

Print Friendly, PDF & Email