Download WordPress Themes, Happy Birthday Wishes

সাদেক হোসেন খোকার মৃত্যুতে দক্ষিণ জেলা বিএনপির শোক…! ৪ নভেম্বর সোমবার দুপুরে নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন।

নিজস্ব প্রতিনিধিঃ৫নভেম্বর

বিএনপির ভাইস চেয়ারম্যান সাদেক হোসেন খোকা 0৪ নভেম্বর সোমবার দুপুরে নিউইয়র্কের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। (ইন্নালিলাহ…..রাজিউন)। মৃত্যুকালেতারবয়স হয়েছিল ৬৭ বছর। এদিকে সাদেক হোসেন খোকার মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান, যুগ্ম আহবায়ক আলী আব্বাস ও সদস্য সচিব মোস্তাক আহমেদ খান।

আজ এক শোকবার্তায় নেতৃবৃন্দ বলেন, সাদেক হোসেন খোকার মৃত্যুতে আমরা গভীরভাবে শোকাহত ও ব্যথিত হয়েছি। নেতৃবৃন্দ বলেন, সাদেক হোসেন খোকা জীবনের প্রতিটি পরতে রেখেছেন ঈর্ষণীয় সাফল্যের স্বাক্ষর। শুরুতে একজন ক্রীড়া সংগঠক হিসাবে সবার নজর কাড়েন
তিনি। তিনি মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্রের অন্যতম প্রতিষ্ঠাতা ছিলেন।

আশির দশকে বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপির রাজনীতিতে সম্পৃক্ত হন সাদেক হোসেন খোকা। ঢাকায় এরশাদবিরোধী আন্দোলনের সূচনা করে সাতদলীয় জোটের অন্দোলনে ঢাকা মহানগর সংগ্রাম পরিষদের আহ্বায়কের দায়িত্ব পালন করেন রণাঙ্গনের এই বীর মুক্তিযোদ্ধা। নেতৃবৃন্দ বলেন, ২০০২ সালের ২৫ এপ্রিল অবিভক্ত ঢাকা সিটি রর্পোরেশন নির্বাচনে বিপুল ভোটে মেয়র নির্বাচিত হন ১৯৭১-এ হানাদার বাহিনীর বিরুদ্ধে লড়ে যাওয়া এই গেরিলা মুক্তিযোদ্ধা। পরে দায়িত্ব পান ঢাকা মহানগর বিএনপির সভাপতির। সর্বশেষ বিএনপির ভাইস চেয়ারম্যান হিসেবে দায়িত্বপালন করেন তিনি।

নেতৃবৃন্দ বলেন, দলের প্রতি জনাব খোকার অবদান বিএনপি আজীবন স্বরণে রাখবে। তার এই মৃত্যুতে যে অপুরনীয় ক্ষতি হয়েছে তা সহজে পূরন হবার নয়। মহান রাব্বুল আলামিন যেন মরহুম সাদেক হোসেন খোকাকে বেহেশত নসিব এবং শোকাহত পরিবারের সদস্যদের ধৈর্য ধারণের ক্ষমতা দান করেন।নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্বার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্বীয় স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি
গভীর সমবেদনা জানান।

Print Friendly, PDF & Email