Download WordPress Themes, Happy Birthday Wishes

সাংসদ মাঈনুদ্দিন খান বাদলের মৃত্যুতে মোছলেম উদ্দিন আহমদ এর শোক প্রকাশ

প্রেস বিজ্ঞপ্তি:

বিশিষ্ট পার্লামেন্টারিয়ান, বাংলাদেশ জাসদের কার্যকরি সভাপতি, সাংসদ মাঈনুদ্দিন খান বাদলের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সভাপতি মোছলেম উদ্দিন আহমদ।

তিনি শোক বার্তায় বলেন, জনাব বাদলের মৃত্যুতে জাতি একজন দেশ প্রেমিক ব্যক্তিকে হারালো, তার চলে যাওয়ার ক্ষতি অপুরনীয়।।তিনি মরহুমের পরিবারের প্রতি সমবেদনা জানান।।

আজ বৃহস্পতিবার সকালে ভারতের ব্যাঙ্গালুরুরতে একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। (ইন্নালিল্লাহিৃরাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর।

দুই বছর আগে ব্র্রেইন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর থেকে গুরুতর অসুস্থ ছিলেন বাদল। হার্টেরও সমস্যা ছিল। দুই সপ্তাহ আগে নিয়মিত চেকআপের জন্য তাকে ভারতে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

বাদলের বাড়ি চট্টগ্রামের বোয়ালখালী উপজেলার সারোয়াতলী গ্রামে। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মুক্তিযুদ্ধ পরবর্তী সময়ে বাদল সমাজতান্ত্রিক রাজনীতির প্রতি আকৃষ্ট হন। জাসদ, বাসদ হয়ে পুনরায় জাসদে আসেন। আওয়ামী লীগের নেতৃত্বে ১৪ দল গঠনেও বাদলের উল্লেখযোগ্য ভূমিকা ছিল।

Print Friendly, PDF & Email