Download WordPress Themes, Happy Birthday Wishes

আজ থেকে ৬ষ্ঠ এসএমই ব্যাংকিং ম্যাচমেকিং ফেয়ার শুরু হচ্ছে মেলার উদ্ধোধন করবেন মহিলা সাংসদ খাদিজাতুল আনোয়ার সনি

নিজস্ব প্রতিবেদকঃ১৯নভেম্বর

চট্টগ্রামের রেলওয়ে স্টেডিয়াম পলোগ্রাউন্ড মাঠে ১৯ নভেম্বর থেকে শুরু হচ্ছে ৬ষ্ঠ এসএমই ব্যাংকিং ম্যাচমেকিং ফেয়ার ২০১৯। চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর উদ্যোগে আয়োজিত ১৩ তম আন্তর্জাতিক মহিলা এসএমই বাণিজ্য মেলা’র অভ্যন্তরে এই ম্যাচমেকিং ফেয়ারের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ ব্যাংকের সহযোগিতায় এসএমই ঋণের সুযোগ ও সম্ভাবনা নিয়ে শুরু হওয়া এই ম্যাচমেকিং ফেয়ার চলবে আগামী ২৩ নভেম্বর পর্যন্ত।

বিকেল ৩টায় চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রেসিডেন্ট মনোয়ারা হাকিম আলী এর সভাপতিত্বে এই মেলার উদ্ধোধন করবেন জাতীয় সংসদের মহিলা সাংসদ খাদিজাতুল আনোয়ার সনি এমপি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ ব্যাংক চট্টগ্রাম এর নির্বাহী পরিচালক এ.কে.এম. মহিউদ্দিন আজাদ।

এছাড়াও অন্যান্যের মধ্যে উপস্থিত থাকবেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আবিদা মোস্তফা ও ১৩ তম আন্তর্জাতিক মহিলা এসএমই বাণিজ্য মেলা ২০১৯ এর চেয়ারপারসন ডা. মুনাল মাহবুব এবং চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর ভাইস-প্রেসিডেন্ট, পরিচালক এবং সদস্যবৃন্দ।

উক্ত অনুষ্ঠানে সকল এসএমই মহিলা উদ্যোক্তাদের উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানাচ্ছি।

Print Friendly, PDF & Email