Download WordPress Themes, Happy Birthday Wishes

নারীদের নারী না ভেবে মানুষ হিসেবে ভাবতে হবে ঃ চেম্বার সভাপতি ফেইসবুক ভিত্তিক গ্রুপ মেকাপ সেকাপ এর উদ্যোগে উইন্টার ফেয়ার

প্রেস বিজ্ঞপ্তীঃ২৬নভেম্বর

নারীদের নারী না ভেবে মানুষ হিসেবে ভাবতে হবে। চিটাগাং চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর প্রেসিডেন্ট মাহবুবুল আলম ২৬নভেম্বর সন্ধ্যায় ফেইসবুক ভিত্তিক গ্রুপ মেকাপ সেকাপ এর উদ্যোগে ও চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সহযোগিতায় উইন্টার ফেয়ার উদ্বোধনী অনুষ্ঠানে একথা বলেন।

পলোগ্রাউন্ডস্থ ১৩ তম আন্তর্জাতিক মহিলা এসএমই বাণিজ্য মেলা বাংলাদেশ ২০১৯ প্রাঙ্গনে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট ডা. মুনাল মাহবুব এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আবিদা মোস্তফা। প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, দেশে নারী পুরুষ সমানভাবে কাজ করার ক্ষেত্র ও সুযোগ সৃষ্টি হলে দেশের অর্থণীতি ও উন্নয়ন শক্তিশালী হবে। এখন আমাদের সমাজে নারীদেরকে দাবিয়ে রাখার চেষ্টা করা হয়। সম্প্রতি বাংলাদেশের প্রধান মন্ত্রী শেখ হাসিনা বলেছেন পিতার সম্পত্তি নারী ও পুরুষ সমান ভাগ পাবেন। আমাদেরকে সেই পথে হাঁটতে হবে।

বিশেষ অতিথির বক্তব্যে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট আবিদা মোস্তফা বলেন, চিটাগাং চেম্বারের সহযোগিতা পেলে চট্টগ্রামের মেয়েরা চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর নেতৃত্বে আরো এগিয়ে যাবে। সভাপতির বক্তব্যে চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট ও ১৩ তম আন্তর্জাতিক মহিলা এসএমই বাণিজ্য মেলা বাংলাদেশ ২০১৯ এর চেয়ারপার্সন ডা. মুনাল মাহবুব বলেন, সেক্টরভিত্তিক নারী উদ্যোক্তাদের জন্য আমরা বিগত সাল থেকে মেলার এক্সিবিশান হলে প্রতি সপ্তাহে খন্ডকালীন মেলা আয়োজনের উদ্যোগ গ্রহন করেছি। মেকাপ সেকাপ গত বছর এই মেলায় অংশগ্রহন করে সফল হয়েছেন, এবারও সফল হবে বলে আমরা আশা রাখি।

অনুষ্ঠানের শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মেক-আপ সেক-আপ এর এ্যাডমিন জুহি চৌধুরী, সম্মানিত অতিথির বক্তব্য রাখেন চিটাগাং উইম্যান চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি এর ভাইস-প্রেসিডেন্ট রেখা আলম চৌধুরী ও নিশাত ইমরান। অনুষ্ঠান শুরুর পূর্বে প্রধান অতিথি ফিতা কেটে উইন্টার ফেয়ার ২০১৯ এর শুভ উদ্বোধন করেন।

Print Friendly, PDF & Email