Download WordPress Themes, Happy Birthday Wishes

জরিমানা দিয়ে কলকাতা থেকে দেশে ফিরলেন সাইফ

ভিসার মেয়াদ উত্তীর্ণ হয়ে যাওয়ার পরও ভারতে থাকায় জরিমানা গুণতে হলো ইডেনে পিঙ্ক বল টেস্ট খেলতে যাওয়া জাতীয় দলের ক্রিকেটার সাইফ হাসানকে। ভিসার মেয়াদ পেরিয়ে যাওয়ায় তাকে বাংলাদেশ বিমানেই উঠতে দেয়া হয়নি। অবশেষে নিয়মানুযায়ী জরিমানা দিয়ে বুধবার সন্ধ্যায় ঢাকার বিমানে উঠেন ইডেন টেস্টে বাংলাদেশ দলের সঙ্গে আসা ব্যাক-আপ এই ওপেনার।

জরিমানার অঙ্কটা নেহাত কম নয়। ২১ হাজার ৬০০ রুপি জরিমানা গুণতে হয়েছে সাইফকে। বাংলাদেশি মুদ্রায় যা প্রায় ২৫ হাজার ৫০০ টাকা।

গত রোববার ইডেনে ঐতিহাসিক ডে-নাইট টেস্ট শেষ হয়ে যাওয়ায় অনেক ক্রিকেটারই আরও দু’দিন কলকাতায় থেকে যান। বুধবার বাংলাদেশ ফেরার জন্য কলকাতা বিমানবন্দরে রওনা হন সাইফ হাসান। কিন্তু দু’দিন আগেই হাসানের ভিসার মেয়াদ শেষ হয়ে যায়। ফলে নিয়ম অনুযায়ী জরিমানা দিয়ে এদিন ঢাকার বিমান ধরেন এই ক্রিকেটার।

বাংলাদেশি ডেপুটি হাই-কমিশনার তৌফিক হাসান বলেন, দু’দিন আগে সাইফ হাসানের ভিসার মেয়াদ শেষ হয়ে যায়। কিন্তু বিমানবন্দরে গিয়ে ও এটা বুঝতে পারে। ফলে ওকে বিমানে উঠে দেয়া হয়নি। নিয়ম অনুযায়ী ওকে জরিমানা দিতে হয়। পরে ভারতীয় হাইকমিশন ভিসার বিষয়টি দ্রুত মিটিয়ে দেয়া।

Print Friendly, PDF & Email