Download WordPress Themes, Happy Birthday Wishes

চার বছর পর সিনেমায় ফিরছেন নায়িকা কেয়া

মাত্র ১৪ বছর বয়সে নজরকাড়া গ্ল্যামার নিয়ে ঢাকাই চলচ্চিত্রে এসেছিলেন চিত্রনায়িকা কেয়া। মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কঠিন বাস্তব’ ছবি দিয়ে শুরুতেই দারুণ প্রশংসিত হন। ওই ছবিতে তার বিপরীতে ছিলেন রিয়াজ ও আমিন খান।

এরপর প্রায় ৩০টিরও বেশি চলচ্চিত্রে অভিনয় করে নিজেকে প্রতিষ্ঠিত করেছিলেন চিত্রনায়িকা হিসেবে। কাজ করেছেন প্রায় ৯০টির মতো বিজ্ঞাপনেও। তবে সময়ের স্রোতে নানা কারণে নিজেকে আড়ালে নিয়ে যান এই সুহাসিনী নায়িকা। সর্বশেষ ২০১৫ সালে তাকে দেখা গিয়েছিলো সাইমন সাদিকের বিপরীতে ‘ব্ল্যাকমানি’ সিনেমায়।কেয়া ভক্তদের জন্য সুখবর, দীর্ঘ চার বছরের বিরতি শেষে আবারও সিনেমায় ফিরছেন এই নায়িকা। সম্প্রতি তিনি চুক্তিবদ্ধ হয়েছেন ‘ইয়েস ম্যাডাম’ নামের একটি ছবিতে। এখানে নারী পুলিশের চরিত্রে দর্শক পাবেন কেয়াকে।প্রথমে এ ছবিটি চিত্রনায়িকা পপির অভিনয়ের কথা ছিলো। তবে শেষপর্যন্ত এখানে যুক্ত হলেন কেয়া। এই নায়িকা বিষয়টি নিশ্চিত করে বলেন, ‘সিনেমার মানুষ আমি। বলা চলে কৈশোর থেকেই সিনেমা সঙ্গে আছি। নানা সংকটে সিনেমা করা হয়নি অনেকদিন। খুব মিস করেছি। ভালো লাগছে আবারও নিজের প্রিয় কাজের জায়গায় ফিরতে পেরে।তিনি জানান, সবকিছু ঠিক থাকলে আগামী ২০শে ডিসেম্বর থেকে এ ছবির শুটিং শুরু হবে।প্রথমে রাজধানীর প্রিয়াঙ্কা শুটিং স্পটে এ ছবির শুটিং শুরু হবে। এরপর ঢাকার বিভিন্ন জায়গায় হবে ছবির বাকি দৃশ্যধারণের কাজ।‘ইয়েস ম্যাডাম’ ছবিটি পরিচালনা করবেন রকিবুল আলম রকিব। ছবিতে ভিলেন হিসেবে অমিত হাসানকে চুক্তিবদ্ধ করেছি। তবে কে হবেন কেয়ার নায়ক সেটি এখনো নিশ্চিত নয়। খুব শিগগিরই নায়কের নাম ঘোষণা করে ছবিটির মহরত অনুষ্ঠিত হবে বলে পরিচালক সূত্রে জানা গেছে।

প্রসঙ্গত, ‘কঠিন বাস্তব’ দিয়ে ক্যারিয়ার শুরু করা চিত্রনায়িকা কেয়া অভিনীত উল্লেখযোগ্য ছবিগুলোর মধ্যে রয়েছে ‘রংবাজ বাদশা’, ‘ভালোবাসার শত্রু’, ‘দিওয়ানা মাস্তান’, ‘সাহসী মানুষ চাই’, ‘নষ্ট’, ‘মহব্বত জিন্দাবাদ’, ‘ব্ল্যাকমানি’ ইত্যাদি।

Print Friendly, PDF & Email