Download WordPress Themes, Happy Birthday Wishes

পতেঙ্গায় কাসাব্লানকা রেস্টুরেন্টের’এর’ ফলক উন্মোচনে বেপজার নির্বাহি চেয়ারম্যান শনিবার বিকেলে সদ্য প্রতিষ্ঠিত কাসাব্লানকার ফলক উন্মোচন ও পরিদর্শন করেন বেপজার নির্বাহি চেয়ারম্যান

হোসেন বাবলাঃ৩০নভেম্বর

কেইপিজেড(স্টীল মিলস) এলাকায় শনিবার বিকেলে পতেঙ্গায় সদ্য প্রতিষ্ঠিত কাসাব্লানকা রেস্টুরেন্টের ফলক উন্মোচন করলেন বেপজার নির্বাহি চেয়ারম্যান মেজর জেনারেল এস.এম সালাউদ্দিন ইসলাম(বিপি,এস.পিপি,এনডিএস,পিএসসি)।

এসময় কেইপিজেড জি.এম মসিউদ্দিন বিন-মেজবাহ,সিইপিজেডে জিএম খোরশেদ আলম,বেপজার কমার্শিয়াল ম্যানেজার আব্দুল জব্বার,সিকিরিউটি কনসালটেন্ট মেজর অবঃরাজিবুর রহমান বিশ্বাস,মোঃখালেদ চৌধুরী(ব্যবস্থাপক-শিল্পকর্ম বিভাগ) কাউন্সিলর জিয়াউল হক সমুন ও মোঃ হুমায়ন কবিরের যৌথ পরিচালনাধীন(স্বত্তাধিকারী) কাসাব্লানকার ফলক উন্মোচন ও পরিদর্শন অতিথি হিসেবে আরো উপস্থিত বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক,শিক্ষা ও ব্যবসায়ী সংগঠনের নেতৃবৃন্দ এবং রাজনৈতিক দলে নেতা-নেত্রীগণ উপস্থিত ছিলেন।

পরিদর্শন কালে বেপজার নির্বাহি চেয়ারম্যান বলেন, ইপিজেড-পতেঙ্গায় উন্নত স্বাস্থ্যকর খাদ্যভাস গড়তে পারলে সুষ্টু জাতি গঠন সম্ভব।

শনিবার বিকেলে ফিতা ও কেক কেটে কাসাব্লানকা রেস্টুরেন্টের ফলক উন্মোচন করেন বেপজার নির্বাহি চেয়ারম্যান এস.এম সালাউদ্দিন ইসলাম(বিপি,এস.পিপি,এনডিএস,পিএসসি)

Print Friendly, PDF & Email