Download WordPress Themes, Happy Birthday Wishes

৬দিন ব্যাপী চট্টগ্রাম বিভাগীয় বই মেলা সমাপনী অনুষ্ঠানে তথ্যমন্ত্রী ডঃহাসান মাহমুদ

নিজস্ব প্রতিনিধিঃ৩০নভেশ্বর

নগরীর ৩০ নভেম্বর শনিবার সন্ধ্যা সাড়ে ৬টায় এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম মাঠে আয়োজিত ৬দিন ব্যাপী চট্টগ্রাম বিভাগীয় বই মেলা-২০১৯ এর সমাপনী অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সরকারের তথ্য মন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি। চট্টগ্রাম জেলা প্রশাসন ও জাতীয় গ্রন্থকেন্দ্র, ঢাকা বই মেলার আয়োজন করেন।

চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নানের সভাপতিত্বে ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাবরিনা আফরিন মুস্তফার সঞ্চালনায় অনুষ্টিত বই মেলার সমাপনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় পরিচালক (স্থানীয় সরকার) দীপক চক্রবর্তী, চট্টগ্রাম জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াছ হোসেন, জেলা পুলিশ সুপার নুরেআলম মিনা,

একুশে পদক প্রাপ্ত বিশিষ্ট সাহিত্যিক কবি আবুল মোমেন, মহানগর মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো.মোজাফর আহম্মদ, জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মো. সাহাবুউদ্দিন, চট্টগ্রাম সৃজনশীল প্রকাশক পরিষদের সভাপতি মহিউদ্দিন শাহ আলম নিপু ও জ্ঞান ও সৃজনশীল প্রকাশক সমিতির সাধারণ সম্পাদক সাংবাদিক জামাল উদ্দিন।

অনুষ্টান শেষে মেলার শ্রেষ্ট স্টল প্রতিনিধির হাতে পুরস্কার তুলে দেন বিভাগীয় কমিশনার মো. আবদুল মান্নান। এবারের মেলায় বিভিন্ন ক্যাটাগরিতে শ্রেষ্ট হয়েছে গার্ডিয়েন পাবলিকেশন্স ও বাংলা একাডেমি।

Print Friendly, PDF & Email