বিনোদন

সিনেমার প্রচারণায় উচ্ছ্বসিত পরীমণি

আগামী ২০ জানুয়ারি মুক্তি পেতে যাচ্ছে ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ উপন্যাস থেকে নির্মিত ‘বসুন্ধরা নুডলস’ নিবেদিত শিশুতোষ চলচ্চিত্র ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। ছবিটির মুক্তি সামনে রেখে শেষ সময়ে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন লাস্যময়ী নায়িকা পরীমণি। তারই অংশ হিসেবে বুধবার মোহাম্মদপুর রেসিডেনসিয়াল মডেল স্কুল অ্যান্ড কলেজের শত শত শিক্ষার্থীদের মাঝে দেখা গেল প্রচারণায় উচ্ছ্বসিত এই অভিনেত্রীকে।

এদিন, সকাল ১১টায় পরিমণি কলেজের প্রিন্সিপাল, শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীদের উপস্থিতিতে সিনেমাটি নিয়ে মজার কিছু স্মৃতি শেয়ার করেন এবং সবাইকে শিশুতোষ সিনেমাটি দেখার আহ্বান জানান। এসময় আরও উপস্থিত ছিলেন ছবির নির্মাতা আবু রায়হান জুয়েল। পরিমণি শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, ‘আগামী ২০ জানুয়ারি এমন একটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে, যার মূল দর্শক তোমরা। এটা তোমাদেরই ছবি, আশা করি মা-বাবাকে সঙ্গে নিয়ে সবাই ছবিটি দেখবে।’

এসময় পরীমণিকে কাছে পেয়ে উচ্ছ্বসিত হতে দেখা শিক্ষার্থীদের। উল্লেখ্য, সরকারি অনুদান প্রাপ্ত এই ছবিটির চিত্রনাট্য লিখেছেন জাকারিয়া সৌখিন। এছাড়াও প্রযোজনায় ছিল শট বাই শট এবং সহ-প্রযোজনায় বঙ্গ। সিনেমাটির জন্য প্রথমবারের মত গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল। সিনেমায় পরীমণি-সিয়াম ছাড়াও অভিনয় করেছেন শহীদুল আলম সাচ্চু, আজাদ আবুল কালাম ও আশীষ খন্দকার। এছাড়াও অভিনয় করেছে প্রায় ২০ শিশু। এরই মধ্যে ছবির ট্রেইলার ও গান দর্শক মহলে আলোচিত হয়েছে।

Related Articles

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button