Download WordPress Themes, Happy Birthday Wishes

আবু সুফিয়ানের সমর্থনে নগর জাসাসের প্রচারণা ও গণসংযোগ

চট্টগ্রাম-৮ আসনের (বোয়ালখালী, চান্দগাঁও, পাঁচলাইশ, বায়েজীদ আংশিক) উপনির্বাচনে বিএনপি প্রার্থী আবু সুফিয়ানের সমর্থনে নগরীতে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) চট্টগ্রাম মহানগর নেতৃবৃন্দরা প্রচারনা ও গণসংযোগ করেন।
শুক্রবার বিকালে নগরীর ষোলশহর জামিয়া আহমদিয়া সুন্নিয়া আলীয়া মাদ্রাসার এলাকার থেকে মুরাদপুর মোড় পযন্ত প্রচারনা ও গণসংযোগ করেন জাসাস
নেতৃবৃন্দরা।
পরে গণমিছিল মুরাদপুর মোড় হয়ে পুরাতন চান্দগাঁও এলাকা প্রদক্ষিণ শেষে এক পথ সভা অনুষ্ঠিত হয়।

পথসভায় বক্তারা বর্তমান অনির্বাচিত সরকার বেগম খালেদা জিয়াকে অন্যায়ভাবে কারাবন্দী রেখে দেশে দুর্নীতি, অপশাসন আর লুটপাটের মহড়া চালাচ্ছে আর এই জন্য বর্তমানে প্রতিটি দ্রব্যমুল্য সাধারণ মানুষের নাগালের বাইরে।মানুষ হারিয়েছে স্বাভাবিক জীবনের নিশ্চয়তা। তাই বেগম খালেদা জিয়ার মুক্তি ব্যাতীত এদেশের মানুষের মুক্তি সম্ভব নয়। আসন্ন নির্বাচনে দেশের সাধারণ মানুষের পক্ষে ধানের শীষে রায় দেয়ার আহবান জানান।
নগর জাসাসের সাধারণ সম্পাদক মামুনুর রশীদ শিপনের পরিচালনায় বক্তব্য রাখেন জাসাস জাতীয় নির্বাহী কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক এম এ মুসা বাবলু, সাবেক সহ প্রচার সম্পাদক জসিম উদ্দীন চৌধুরী, সহ তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক নাজমা সাঈদ, নগর জাসাসের সহ সভাপতি শেখ জামিল হোসেন, সিনিয়র যুগ্ন সাধারন সম্পাদক নজরুল ইসলাম তুহিন, সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কালাম, নগর জাসাস নেতা রিপন ভাণ্ডারী,মোঃ জহির হোসেন,মোঃ কাসেম, নিগার সোহা, নিহা প্রমুখ।

Print Friendly, PDF & Email