Download WordPress Themes, Happy Birthday Wishes

কি নির্বাচন, কি আন্দোলন, কোথাও বিএনপির জনসমর্থন নেই

কি নির্বাচন, কি আন্দোলন কোথাও বিএনপির জনসমর্থন নেই বলে মন্তব্য করে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। আজ শনিবার দুপুরে সৈয়দপুর শহরের ফাইভ স্টার মাঠে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

ঢাকা সিটি কর্পোরেশন নির্বাচনে ইভিএম প্রয়োগ নিয়ে ওবায়দুল কাদের বলেন, নির্বাচন কমিশন যা সিদ্ধান্ত নেবে আমরা সেটাতেই আছি। আমরা কোনটাতে ভীতু নই। বিএনপি নির্বাচনের আগেই  হেরে গেছে। ভোটের নিরপেক্ষতা নিয়ে প্রশ্ন তুলেছে। ইভিএম একটি আধুনিক নির্বাচন ব্যবস্থা।

শীতে মানুষ কাঁপলে বিএনপি অভিযোগ আর নালিশ নিয়ে ব্যস্ত মন্তব্য করে তিনি আরো বলেন, আওয়ামীলী গ জনগণের দল আর বিএনপি ক্ষমতার রাজনীতি করে। তাদের এখন খড়া চলছে সবখানে। জনসমর্থন থাকলে দেশবাসী দেখতো মানুষ  দেখতো। তারা ডিজিটাল বাংলাদেশ চায় না। বাংলাদেশকে পিছিয়ে রাখতে চায় তারা। যার কারণে এনালগে রয়েছে।

তিনি বলেন, জনগণের পাশে নেই বিএনপি। আর প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটি মানুষও যাতে কষ্ট না পায় সেজন্য পর্যাপ্ত কম্বল বরাদ্দ দিয়েছেন। আর বিএনপি মানে অন্ধকার, বিএনপি মানে দুর্নীতি, বিএনপি মানের সন্ত্রাস এমনকি বিএনপি মানে খুন গুম আর ধর্ষণ।

এসময় বাণিজ্য মন্ত্রী টিপু মুন্সি, ত্রাণ প্রতিমন্ত্রী এনামুর রহমান, আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বাহাউদ্দিন নাসিম, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেল হক, উপ দফতর সম্পাদক আবু সায়েম এবং  জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ ও সাধারণ সম্পাদক মমতাজুল হক উপস্থিত ছিলেন। এছাড়াও রংপুর বিভাগের নয়টি সাংগঠনিক জেলার দায়িত্বপ্রাপ্ত আওয়ামী লীগের নেতারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email