Download WordPress Themes, Happy Birthday Wishes

গাজীপুরে জয়দেবপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের নবীনবরণ অনুষ্ঠিত

SAMSUNG CAMERA PICTURES

মুহাম্মদ আতিকুর রহমান (আতিক), গাজীপুর জেলা প্রতিনিধি ঃ গাজীপুরে জয়দেবপুর সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের ২০২০ শিক্ষাবর্ষে ৬ষ্ঠ, ৭ম, ৮ম ও ৯ম শ্রেণিতে ভর্তি পরীক্ষার মাধ্যমে ভর্তিকৃত ছাত্রীদের নবীনবরণ, দোয়া ও সাংস্কৃতিক অনুষ্ঠান ১১ জানুয়ারি শনিবার সকালে বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়েছে।

নবীনবরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান।

বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ ফজলুল হকের সঞ্চালনায় বক্তব্য রাখেন, বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক আবুল বাশার, সিনিয়র শিক্ষক আবুল হোসেন, সিনিয়র শিক্ষক ও গীতিকবি আবদুল মতিন মিঞা, সিনিয়র শিক্ষক বাবুল হোসেন, সিনিয়র শিক্ষক নাজনীন আক্তার, ১০ম শ্রেণির শিক্ষার্থী তাসফিয়া নওশিন, ১০ম শ্রেণির শিক্ষার্থী মিম বিনতে আলমগীর ক্ষমা, ৯ম শ্রেণির শিক্ষার্থী সায়মা প্রমুখ। দোয়া পরিচালনা করেন বিদ্যালয়ের ধর্মীয় শিক্ষক এ বি এম আবদুল মোমেন।

সভাপতির বক্তব্যে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আলহাজ্ব মোঃ হাবিবুর রহমান শিক্ষার্থীদের উদ্দেশ্যে বলেন, বিদ্যালয়ে নিয়মিত উপস্থিত থাকা, নিয়মিত ডায়েরী ব্যবহার করা, মোবাইল ফোন ব্যবহার না করা, পাঠ্য বই ছাড়াও সহ পাঠ ক্রমে অংশগ্রহণ করা, পিতা-মাতার কথামত চলা এবং যুগোপযুগি শিক্ষা লাভ করা। তিনি আরো বলেন, বিদ্যালয়ের মান বজায় রাখতে সকলের সর্বাত্মক প্রচেষ্টা চালিযে যাওয়া। সর্বশেষ সকলের সুস্বাস্থ্য কামনা করে তার বক্তব্য শেষ করেন।

অনুষ্ঠান শুরুতে ফুল ছিটিয়ে ও হাতে রজনী গন্ধার স্টিক তুলে দিয়ে ভর্তি হওয়া ছাত্রীদের বরণ করে নেয়া হয়েছে। এসময় প্রচন্ড শৈত্য প্রবাহের মধ্যেও বিদ্যালয় প্রাঙ্গনে ছাত্রীদের করতালীতে মূখোরিত হয়ে উঠে চারদিক।

পরে শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এসময় বিদ্যালয়ের অন্যান্য শিক্ষক-শিক্ষিকা, শিক্ষার্থী এবং শিক্ষার্থীর অভিভাবকগণ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email