Download WordPress Themes, Happy Birthday Wishes

মুজিব বর্ষ উদযাপনে হালিশহরে উন্মুক্ত ক্রিকেট টুর্নামেন্ট উদ্বোধন উদ্বোধনী খেলায় হক সাহেব স্মৃতি সংসদ ২৪ রানে জয়ী

ক্রীড়া সংবাদঃ১০জানুয়ারী
মুজিব বর্ষ উদযাপনে নগরীর ৩৯নং ওয়ার্ড দক্ষিণ হালিশহর ক্রীড়া সংস্থার উন্মুক্ত ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ উদ্বোধন করা হয়েছে।
১০জানুয়ারী শুক্রবার বিকেল ৩টায় দক্ষিণ হালিশহরে(সিডিএ) লিংরোডস্থ মাঠে “মুজিব বর্ষ”উন্মুক্ত ক্রিকেট টুর্নামেন্ট-২০২০এর কবুতর ও ক্রিকেট ব্যাটে বল মেরে এবং তরুণ খেলোয়াড়দের সাথে পরিচয় হয়ে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি- ইপিজেড থানা আঃলীগ আহবায়ক ওব্যারিস্টার সুলতান আহঃ চৌধুরী ডিগ্রি কলেজ পরিচালনা সদস্য হাজী হারুন উর রশিদ অনুষ্ঠানে । বিশেষ অতিথি ছিলেন-৩৯নং ওয়ার্ড আঃলীগ সাঃসম্পাদক হাজী শফিউল আলম, সাবেক কমিশনার হাজী মোঃ আসলাম,বিশিষ্ট ক্রীড়া সংগঠক মোঃ সেলিম রেজা,সাবেক কৃতি খেলোয়াড় হাজী এম.এ রউফ।
দক্ষিণ হালিশহর ক্রীড়া সংস্থার আহবায়ক মোঃ আফরানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন-ক্রীড়া ও সাহিত্য-সংস্কৃতি সংগঠক মুঃবাবুল হোসেন বাবলা,টুর্নামেন্ট কমিটির মনিরুল ইসলাম মানিক,জুয়েল,অভি,সনি,ইকবাল হোসেন,ফারহান সহ অন্যান্য অতিথি বৃন্দ।
উদ্বোধনী খেলা হক সাহেব স্মৃতি সংসদ ২৪ রানে শক্তিশালী মাহিন স্মৃতি সংসদ কে হারিয়ে পরবর্তী রাউন্ডে উর্ত্তিণ হন।
খেলায় বলে-ব্যাটে অল রাউন্ডার নৈপূন্যতার জন্য জয়ী দলে জাফর কে ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার প্রদান করে অতিথিরা।প্রতিদিন দুটি করে ম্যাচ অনুষ্ঠিত হবে।
উদ্বোধন কালে প্রধান অতিথি বলেন,বর্তমান প্রজন্ম কে ক্রীড়া চর্চায় মাঠে আনতে সরকারের পাশাপাশি বিভিন্ন সংস্থা যে এগিয়ে এসে ক্রীড়া বিনোদনের আয়োজন করছে তার জন্য মুজিব বর্ষ উদযাপনের স্বাথ্যকতা আসবে। বঙ্গবন্ধুর প্রকৃত আর্দশ প্রজন্মদের মাঝে ছড়িয়ে দিতে পারলে দেশ-সমাজে অপরাধ কমে আসবে।

তিনি শান্তির পায়রা কবুতর উড়িয়ে ১৫দিন ব্যাপি এইউন্মুক্ত ক্রিকেট টুর্নামেন্ট-২০২০উদ্বোধন করেছেন।

Print Friendly, PDF & Email