Download WordPress Themes, Happy Birthday Wishes

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি ও সুইডিশ রেড ক্রসের প্রেসিডেন্টের মধ্যে দ্বিপাক্ষিক সভা অনুষ্ঠিত

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদের উচ্চ পর্যায়ের প্রতিনিধি দল ও বাংলাদেশ সফররত সুইডিশ রেড ক্রসে’র প্রেসিডেন্ট Mrs. Margareta WAHLSTROM (মিসেস মার্গারেট ওয়ালস্ট্রম) এর মধ্যে দ্বিপাক্ষিক সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় চলমান বিভিন্ন কার্যক্রম বাস্তবায়ন সম্পর্কিত হালনাগাদ তথ্য বিনিময় ও পাস্পারিক সহযোগিতা বৃদ্ধিসহ বিভিন্ন বিষয় নিয়ে বিস্তারিত আলোচনা হয় ।

আজ রবিবার সকাল সাড়ে ৯ টায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির জাতীয় সদর দফতরস্থ চেয়ারম্যান কার্যালয়ে অনুষ্ঠিত দ্বিপাক্ষিক সভায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষে নেতৃত্বে দেন সোসাইটির মাননীয় ভাইস চেয়ারম্যান ও আইএফআরসি’র গভার্নিং বোর্ড সদস্য প্রফেসার ডা: মো: হাবিবে মিল্লাত, এমপি এবং সুইডিশ রেড ক্রসে’র পক্ষে সংস্থাটির প্রেসিডেন্ট Mrs. Margareta WAHLSTROM (মিসেস মার্গারেট ওয়ালস্ট্রম) ।

এসময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ট্রেজারার জনাব লুৎফুর রহমান চৌধুরী হেলাল, সোসাইটির ম্যানেজিং বোর্ড মেম্বার রাজিয়া সুলতানা লুনা, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব জনাব মো: ফিরোজ সালাহ্ উদ্দিন, উপ মহাসচিব মো: রফিকুল ইসলাম ও সোসাইটির আন্তর্জাতিক সম্পর্ক ও যোগাযোগ বিভাগের পরিচালক মো: বেলাল হোসেন উপস্থিত ছিলেন।

 

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান ও আইএফআরসি’র গভার্নিং বোর্ড সদস্য প্রফেসার ডা: মো: হাবিবে মিল্লাত এমপি বলেন, সুইডিশ রেড ক্রস বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির দীর্ঘদিনের অন্যতম বন্ধু পার্টনার ন্যাশনাল সোসাইটি। সোসাইটির বিভিন্ন মানবিক সহাযতা কার্যক্রমে দীর্ঘদিন যাবৎ তারা সহযোগিতা করে আসছে। তিনি বলেন, বাংলাদেশের জনগণের কল্যাণে নেওয়া রেড ক্রিসেন্ট সোসাইটির বিভিন্ন কার্যক্রম বাস্তবায়নে দীর্ঘদিন ধরে সহযোগিতা করে আসছে সুইডিশ রেড ক্রস।

সুইডিশ রেড ক্রসে’র প্রেসিডেন্ট Mrs. Margareta WAHLSTROM (মিসেস মার্গারেট ওয়ালস্ট্রম) বলেন, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির সাথে সুইডিশ রেড ক্রসে’র সম্পর্ক অত্যন্ত চমৎকার। তিনি, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি পরিচালিত মানবিক কার্যক্রম বাস্তবায়নের ভূয়শী প্রশংসা করেন এবং সহযোগিতা অব্যাহত রাখার প্রত্যাশা ব্যক্ত করেন ।

Print Friendly, PDF & Email